শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:২৯ অপরাহ্ন

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে রংপুরে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে রংপুরে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

রংপুর সংবাদদাতা : ওয়ার্ল্ড ভিশন, বাংলাদেশ এর উদ্যোগে রংপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে সোমবার বিকেলে রংপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এর আগে প্রেসক্লাব সভাপতি রশীদ বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মোনাব্বর হোসেন, সাধারণ সম্পাদক রফিক সরকার, কোষাধ্যক্ষ আব্দুর রউফ সরকার, দপ্তর সম্পাদক সিদ্দিকুর রহমান, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রেজাউল ইসলাম বাবু, এটিএন বাংলার প্রতিনিধি ও রংপুর প্রেসক্লাব সদস্য মাহবুবুল ইসলাম,  ওয়ার্ল্ড ভিশন, বাংলাদেশ এর রংপুর এরিয়া ক্লাস্টার ম্যানেজার স্টিফেন রুভেন হালদার, হেলথ, নিউট্রিশন ওয়াশ প্রকল্পের টেকনিক্যাল প্রোগ্রাম স্পেশালিস্ট হান্না হোড় সিমু ও লাইভলিউড স্পেশালিস্ট তাহমিদুর রহমানসহ অন্যরা।

এ সময় রংপুর এরিয়া ক্লাস্টার ম্যানেজার স্টিফেন রুভেন হালদার জানান, করোনাবালীন দুর্যোগে রংপুরের বিভিন্ন এলাকার দুই হাজার হতদরিদ্রের মাঝে নগদ এক কোটি টাকা ও রিকশাভ্যান বিতরণ করা হয়েছে। এ ছাড়াও শিশুদের মানসিক ও শারীরিক বিকাশে কাজ করছে ওয়ার্ল্ড ভিশন।

সাম্প্রতিক করোনাকালীন দুর্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য ওয়াল্ড ভিশনকে ধন্যবাদ জানান প্রেসক্লাব নেতৃবন্দ।

করোনাকালীন সম্মুখসারির যোদ্ধা হিসেবে এ দিন সাংবাদিকদের মাঝে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »