সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনা করে যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিবৃতি

আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সুস্থতা কামনা করে যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিবৃতি

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ‘কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম’। তার সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর জেলা সেচ্ছাসেবক লীগের সুযোগ্য সভাপতি আলহাজ্জ আসাদুজামান মিঠু ।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দীন নাছিম ভাই নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে মানুষের পাশে থেকে সাহস যুগিয়েছেন এবং করোনা সংক্রমণরোধে সকলকে সতর্ক ও সজাগ করতে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করেছেন।
বঙ্গবন্ধুর আদর্শের অসীম সাহসী নেতা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার একান্ত আস্থাভাজন, পরম শ্রদ্ধেয় নেতা কৃষিবিদ অা ফ ম বাহাউদ্দিন নাছিম ভাই, দেশের যে কোনো ক্রান্তিলগ্নে সাধারন মানুষের পাশে থেকে দেশ ও জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছেন সবসময়ই।
বৈশ্বিক মহামারী করোনা প্রাদুর্ভাবের পর থেকেই নিজের জীবনের ঝুঁকি নিয়ে অসহায় ও বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন শ্রদ্ধাভাজন প্রিয় নেতা ‘বাহাউদ্দিন নাছিম’ ভাই ।
করোনা সংকট মোকাবেলায় একজন সম্মুখ যোদ্ধা হিসেবে সাধারন মানুষের সেবায় সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে নিবেদিতভাবে কাজ করতে গিয়ে নিজেই করোনার ভয়াল থাবার স্বীকার হয়েছেন। করোনা টেস্ট এর রিপোর্ট পজেটিভ হওয়ায় বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এবং জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ভাইয়ের প্রত্যক্ষ দিকনির্দেশনা ও অনুপ্রেরণায় বৈশ্বিক মহামারীর সংকটকালীন এই সময়ে সারাদেশের অসহায় ও বিপদগ্রস্ত মানুষের পাশে থেকে সংকট মোকাবেলায় বিভিন্ন সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ।
দেশের যেকোনো সংকট মোকাবেলায় আমাদের অনুপ্রেরণা, আমাদের আস্থা ও ভরসার আশ্রয়স্থল, প্রিয় নেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম ভাইয়ের আশু রোগমুক্তি কামনা করছি এবং তাঁর দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া প্রার্থনা করছি।
মহান রাব্বুল আলামিন শ্রদ্ধাভাজন প্রিয় নেতাকে শীঘ্রই পরিপূর্ণ সুস্থতা দান করুন, আমিন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »