বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর-নড়াইল সড়কে প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধু নিহত \ আহত-চার

যশোর-নড়াইল সড়কে প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধু নিহত \ আহত-চার

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: যশোর বাঘারপাড়া সড়কের প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধু নিহত হয়েছে। এ সময় চারজন আহত হয়েছে।

নিহত হচ্ছে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার খানমাত্রা গ্রামের নাজমুল খন্দকারের স্ত্রী সোনিয়া খাতুন(২৪)। আহতরা হচ্ছে শিশু সিয়াম,নামজুল খন্দকার,রিজিয়া বেগম ও মিঠুন কবিরাজ। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায় বুধবার বিকেলে প্রাইভেটকার চালক নাজমুল খন্দকার যার নাম্বর (ঢাকা মেট্রো খ ১১-৮৩১৫) তার স্ত্রী সোনিয়া খাতুন,ছেলে সিয়াম(৪), খালা রিজিয়া বেগম(৪৫) ও বন্ধু মিঠুন কবিরাজ(২৫) ভাঙ্গা থেকে যশোরে যাচ্ছিলেন। প্রতিমধ্যে যশোর-নড়াইল সড়কের আয়াপুর এলাকায় পৌছালে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মেগহনি গাছের সাথে ধাক্কা খায়। এ সময় সোনিয়া খাতুন ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় শিশু সিয়াম, নামজুল খন্দকার, রিজিয়া বেগম ও মিঠুন কবিরাজ। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। বাঘারপাড়া থানার এ.এস.আই খাদেমুল ইসলাম জানান প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে এ দুর্ঘটনা ঘটে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »