বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:০৫ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে বিভিন্ন প্রতিষ্ঠানে নানা আয়োজনে বসন্ত বরণ পালিত

যশোরে বিভিন্ন প্রতিষ্ঠানে নানা আয়োজনে বসন্ত বরণ পালিত

বিজ্ঞাপন

হারুন অর রশীদ: যশোরে বিভিন্ন প্রতিষ্ঠানে নানা আয়োজনে বসন্ত বরণ-উৎসব পালিত হয়েছে। প্রতিষ্ঠান গুলোর মধ্যে এমএম কলেজ,এমএসটিপি স্কুল,উদীচী ও পুনশ্চ।

বুধবার যশোর সরকারি এম এম কলেজে গানে গানে শিক্ষার্থীরা বসন্ত বরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উৎসব উদ্বোধন করেন অধ্যক্ষ প্রফেসর আবু তালেব মিয়া। এ সময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর শেখ আবুল কাওসারসহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

অপরদিকে এমএসটিপি স্কুল অ্যান্ড কলেজে বসন্ত বরণ উৎসব অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) দেব প্রসাদ পাল। এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ খায়রুল আনাম, সহকারি প্রধান শিক্ষক চায়না বেগম,স্কুল পরিচালনা পরিষদের সদস্য মিজানুর রহমান প্রমুখ। বুধবার উদীচীর উদ্যোগে পৌরপাকে শিশু শিল্পীদের সমবেত কণ্ঠে ‘ওরে গৃহবাসী’ সংগীত ও নৃত্য পরিবেশনার মধ্যদিয়ে উৎসব শুরু হয়। পরে শিশু-কিশোররা সমবেত সংগীত ও নৃত্যে’ পরিবেশন, কবিতা আবৃত্তি, রবীন্দ্র-নজরুল সংগীত পরিবেশিত হয়।বুধবার টাউনহল মাঠে পুনশ্চের শিশু শিল্পীদের সমবেত সংগীতের মধ্যদিয়ে উৎসব শুরু হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »