সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

যশোরে ফোর লেন সড়ক বাস্তবায়ণ ও জমি প্রশস্তকরণে দাবিতে মানববন্ধন

যশোরে ফোর লেন সড়ক বাস্তবায়ণ ও জমি প্রশস্তকরণে দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : যশোর শহরের চাঁচড়া থেকে দড়াটানা পর্যন্ত ফোর লেন সড়ক বাস্তবায়নে সড়কের জমি প্রশস্তকরণে দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নাগরিক আন্দোলন যশোরের উদ্যোগে দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে যশোরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

 মানববন্ধন চলাকালে নেতৃবৃন্দ বলেন, যশোর-বেনাপোল সড়কে স্টান্ডার্ড দুই লেনের কাজে প্রায় সম্পূর্ণ হয়েছে এবং এ সড়কের যশোর শহরের চাঁচড়া থেকে দড়াটানা পর্যন্ত ফোর লেনের কাজ শুরু হচ্ছে। সড়কটি নির্মাণে সার্কিট হাউজ থেকে দড়াটানা পর্যন্ত সড়কের পাশে জমি নেই। তবে এ এলাকায় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জমি রয়েছে। সড়কটি প্রশস্তে ইতিমধ্যে যশোর ইন্সটিটিউট ও পোস্ট অফিস কর্তৃপক্ষ জমি ছাড়তে রাজি হয়েছে। জেলা পরিষদ, জেলা প্রশাসন ও জেলা জজ আদালত কর্তৃপক্ষ জমি ছাড়লে রাস্তাটি প্রশস্ত করা সম্ভব। এমতাবস্থায় যশোরবাসীর বৃহত্তর স্বার্থে রাস্তাটি প্রশস্তকরণে সংশ্লিষ্টদের এগিয়ে আসার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »