মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:০০ অপরাহ্ন

দুই সিনেমায় নায়িকা হয়ে ফিরলেন সেই ছোট্ট দীঘি

দুই সিনেমায় নায়িকা হয়ে ফিরলেন সেই ছোট্ট দীঘি

জয় ডেস্ক : মা নায়িকা দোয়েল, বাবা নায়ক থেকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া সুব্রত। মেয়ে অভিনয়ে নাম করবেন এটাই স্বাভাবিক। হলোও তাই। শিশুশিল্পী হিসেবে পর্দায় হাজির হয়ে দীঘি সারা দেশ মাতিয়ে দিলেন। একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। বাবা-মেয়ের সেই বিজ্ঞাপন সবাইকে আবেগে ভাসিয়েছিলো।

এরপর দীঘি বাবা-মায়ের পথ ধরে নাম লেখালেন চলচ্চিত্রে। দর্শক জয় করলেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে। নায়ক রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে ছোট্ট শিশুর রোমান্টিক গান কিংবা ডেঞ্জারম্যান ডিপজলের সঙ্গে দুষ্টু মিষ্টি দীঘি রাতারাতি তারকা বনে গেলেন। তার নাম পৌঁছে গেল সারা দেশে।

কিন্তু পড়াশোনার কারণে দীর্ঘ সময় অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। এর মাঝে বহুবার বহু গুঞ্জন ছড়িয়েছে তার অভিনয়ে ফিরে আসা নিয়ে। শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে ফিরে আসার খবরও প্রকাশ হয়েছে। কিন্তু মেয়ের হয়ে অভিনেতা সুব্রত সেসব খবরকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন। এবার আর তেমনটি করলেন না। নিজেই জানালেন আনন্দের খবর, ‘হ্যাঁ এবার সত্যি নায়িকা হিসেবে কাজ করছে দীঘি। সবার দোয়া চাই আমার মেয়ের জন্য।’

তিনি জানান, ‘ও অভিনয় করবে এতে কখনোই আমার বা ওর মায়ের আপত্তি ছিলো না। অভিনয়ে তারকাখ্যাতি জিনিসটা ভাগ্যের ব্যাপার। ওর ভাগ্যে সেো আছে। ছোট্ট বয়সে অল্প কিছু কাজ করে ও দেশজুড়ে সবার প্রিয় হয়ে উঠেছে। আমিও চেয়েছি ও অভিনয়ে নিয়মিত থাকুক। তবে আমার ইচ্ছে ছিলো যা হয় সেটা উচ্চ মাধ্যমিকটা শেষ করার পর হোক। দীঘি গত বছর ইন্টারমিডিয়েট শেষ করেছে। এবার সে যদি নিয়মিত কাজ করতে পারলে করুক।’

সুব্রত জানান, শাপলা মিডিয়ার ব্যানারে একসঙ্গে দুটি ছবিতে নায়িকা হয়ে অভিনয়ে ফিরেছেন দীঘি। এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শুরু করে দিয়েছেন। আরেকটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই দীঘির নায়ক হিসেবে দেখা যাবে শান্ত খানকে। দুটি ছবি নিয়েই বেশ আশাবাদী দীঘি।

এদিকে শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে দীঘি সফল হবে এমন প্রত্যাশা করছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তার ভাষ্য, ‘দীঘি খুবই জনপ্রিয় একটা নাম আমাদের সিনেমায়। ওর অভিনয় ছেলে-বুড়ো সবাই পছন্দ করে। আমার বিশ্বাস নায়িকা দীঘিকেও সবাই পছন্দ করবে।

সবার কাছে দীঘি নামে পরিচিত এই অভিনেত্রীর নাম প্রার্থনা ফারদিন দীঘি। তার নায়িকা হয়ে প্রত্যাবর্তনে খুশি হয়েছেন চলচ্চিত্রের মানুষেরাও। তারা দাবি করছেন, সিনেমায় এখন নায়িকা থাকলেও জনপ্রিয় বা পরিচিত নায়িকা খুব কম। সেই খরায় দীঘি আশার ফুল হয়ে এলেন। তাকে দেখতে দর্শক হলে আসবে বলেও প্রত্যাশা করছেন সবাই।

জয় বাংলা নিউজ/জেএন

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »