বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন

বেনাপোলের নদী থেকে ৭ ঘন্টা পর এক কিশোর উদ্ধার

বেনাপোলের নদী থেকে ৭ ঘন্টা পর এক কিশোর উদ্ধার

স্টাফ রিপোর্টার: যশোর বেনাপোলে এক নদীতে সাঁতার কাটতে যেয়ে হারিয়ে যাওয়া এক কিশোরকে ৭ ঘন্টা পর উদ্ধার করে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে বেনাপোল ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করতে ব্যর্থ হয়। শনিবার ঘটনাটি  বেনাপোল পোর্ট থানার কোদলা নদীর ধান্যখোলা-ঘীবা জোড়া ব্রিজে।

বেলা ১টার সময় কোদলা নদীতে তিন বন্ধু ইকরামুল,রনি ও হাবিবুল্লাহ  সাঁতার কাটতে যেয়ে ইকরামুল ইসলাম (১৫) হারিয়ে যায়। সে ধান্যখোলা গ্রামের দক্ষিনপাড়ার  ইমামুল ইসলামের ছেলে।

ঘীবা গ্রামের আজিজুল ইসলাম বন্ধুদের বরাতে  বলেন ,ইকরামুল,রনি ও হাবিবুল্লাহ কোদলা নদীর ব্রীজ থেকে লাফ মেরে সাঁতার কেটে দক্ষিন দিকে যায়। সেখান থেকে ফেরার সময় রনি ও হাবিবুল্লাহ ব্রীজের উপর উঠলেও ইকরামুল উঠতে পারেনি। গ্রামের লোকজন এসেও যখন উদ্ধার করতে পারেনি তখন বেনাপোল ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

রনি বলেন,আমরা তিনবন্ধু একসাথে সাঁতার কেটে আসছিলাম। ব্রীজের কাছে এসে ইকরামুল হারিয়ে যায়।তাকে আমরা দেখতে না পেয়ে খুঁজাখুজি করে গ্রামের লোকজনদের খবরটি জানাই।   এরপর গ্রামের লোকজন এসে চেষ্টা করে তাকে উদ্ধার করতে পারেনি।

বেনাপোল ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান তৌহিদুর রহমান সুমন বলেন, বেনাপোল ইউনিটের ৮জনের চেষ্টা ব্যর্থ হলে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।তারা ৭টার সময় ঘটনাস্থলে এসে সন্ধা ৭টা ১০ মিনিটে কিশোরের লাশটি উদ্ধার করে।

ওই কিশোর কোদলা নদীর ব্রীজের ১০গজ সামনে আটকিয়ে ছিল। দক্ষিন পাশ থেকে ডুব দিয়ে উত্তর পাশে ব্রীজের নীচে দিয়ে উঠার মত কোন অবস্থা ছিল না।সেখানে এত পরিমান কচুরী পানা এবং অন্যান্য পানি বাহিত গাছ জমে আছে তার ভিতর দিয়ে বের হওয়া সম্ভব ছিল না।ধারনা করা হচ্ছে ওখানে সে আটকিয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »