বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
যশোরে আটক ভূয়া সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

যশোরে আটক ভূয়া সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

স্টাফ রিপোর্টার: সাংবাদিক পরিচয়ে টাকা দাবি করে নগদ ২ হাজার টাকা গ্রহনকালে স্থানীয় জনগনের হাতে ধৃত প্রদীপ কুমার সাহা (৩৮) এর বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুল বাড়ীয়া গ্রামের বর্তমানে সদর উপজেলার রুপদিয়া মামা উত্তম এর বাড়ির জয়দেব চক্রবর্তীর ছেলে সুমন চক্রবর্তী শুক্রবার সন্ধ্যায় কোতয়ালি মডেল থানায় এজাহার দায়ের করেন। এজাহারে অভয়নগর উপজেলার রাজঘাট গ্রামের বর্তমানে যশোর সদর উপজেলার রুপদিয়া বাজার সুরত আলীর তৃতীয় তলার বিল্ডিং এর ভাড়াটিয়া রতন সাহার ছেলে প্রদীপ কুমার সাহার বিরুদ্ধে উল্লেখ করেন, সুমন চক্রবর্তী তার মামা উত্তম এর ঔষধ ফার্মেসী দোকানে কাজ করে। প্রদীপ কুমার সাহাসহ অজ্ঞাতনামা ২/৩জন নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে আসা যাওয়া করে। প্রদীপ কুমার সাহা কিছুদিন পূর্বে সুমন চক্রবর্তীকে তার মামা দোকানের সামনে এসে বলে বিদেশী ঔষধ ও মেয়াদ উর্ত্তীণ ঔষধ রয়েছে এমন অভিযোগ তুলে ১৫ হাজার টাকা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে মোবাইল কোর্টের মাধ্যমে মোটা অংকের জরিমানা করার হুমকী দেয়। প্রদীপ কুমার সাহার দাবিকৃত চাঁদা দিতে অপারগতা প্রকাশ করে। গত ২১ আগষ্ট শুক্রবার দুপুর দেড়টায় প্রদীপ কুমার সাহাসহ তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩জন সুমন চক্রবর্তীকে রুপদিয়া বাজাওে অনন্যা হোটেলের সামনে পেয়ে দাবিকৃত ১৫ হাজার টাকা চাঁদা চায়। চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ভয়ভীতি দেখিয়ে সুমন চক্রবর্তীর পকেট হতে নগদ ২ হাজার টাক জোর পূর্বক ছিনিয়ে বাকী টাকা দ্রুত পরিশোধের জন্য চাপ দেয়। সমুন চক্রতর্বী চিৎকার দিলে স্থানীয় লোকজন ও সংবাদকর্মীরা এসে পড়লে প্রদীপ কুমার সাহা ধরা পড়ে যায়। তার সহযোগীরা দ্রুত সটকে পড়ে। পরে প্রদীপ কুমার সাহাকে স্থানীয় পুলিশ ক্যাম্পে সোপর্দ করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »