মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:২২ অপরাহ্ন

নেটদুনিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে নুসরাত ফারিয়ার ১৫ সেকেন্ডের ভিডিও

নেটদুনিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে নুসরাত ফারিয়ার ১৫ সেকেন্ডের ভিডিও

জয় ডেস্ক : ১৫ সেকেন্ডের ভিডিও দিয়ে নেটদুনিয়ায় তোলপাড় সৃষ্টি করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

শুক্রবার সন্ধ্যায় নুসরাত নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করার পরই নেটদুনিয়ায় আলোড়ন সৃষ্টি হয়। ওই ভিডিওটি দেখতে হুমড়ি খেয়ে পড়েন তার ভক্তরা। ভিডিওটি প্রকাশের আট মিনিটে দুই হাজার ১৯৫ ভিউ হয়েছে। আর ভিউয়ের সংখ্যা ঝড়ের গতিতে বাড়ছে।

ক্যারিয়ারের শুরুতে আরজে ছিলেন নুসরাত ফারিয়া। পরে বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আরটিভির ‘ঠিক বলছেন তো’ অনুষ্ঠানে উপস্থাপনার মাধ্যমে ছোট পর্দায় যাত্রা হয়। ২০১২ সালে এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানের মাধ্যমে সবার নজের আসেন ফারিয়া।

তার উপস্থাপিত বিভিন্ন জনপ্রিয় অনুষ্ঠানের মধ্যে রয়েছে আরটিভির ‘লেট নাইট কফি উইথ নুসরাত ফারিয়া’, এসএ টিভির ‘ক্লিয়ার এসএ লাইভ স্টুডিও’, এটিএন বাংলার ‘ট্রেন্ড’, জিটিভির ‘লাক্স ওয়ার্ল্ড অব গ্ল্যামার’ এবং এনটিভির ‘স্টাইল অ্যান্ড ট্রেন্ড’, রেডিও ফুর্তিতে ‘নাইট শিফট উইথ ফারিয়া’ ইত্যাদি।

নুসরাত ‘ডোর’ নামে ফ্যাশন হাউসের ব্র্যান্ড মডেল এবং ফেয়ার অ্যান্ড লাভলি, সিম্ফনি, সিটিসেল রিচার্জের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে পারফর্ম করেছেন।

পরবর্তীতে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন ফরিয়া। টালিগঞ্জের সুপারস্টার জিৎ-এর সঙ্গেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। বর্তমানে দেশের বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন।

 

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »