শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৫১ অপরাহ্ন

যশোরে এক স্কুল শিক্ষিকা ও তার মেয়ে আটক

যশোরে এক স্কুল শিক্ষিকা ও তার মেয়ে আটক

স্টাফ রিপোর্টার: যশোরে এক স্কুলশিক্ষিকা ও কলেজ পড়ুয়া মেয়েকে আটক করেছে বিজিবি সদস্যরা। এ সময় ১৮৪ কেজি বাংলাদেশি কয়েন উদ্ধার করেছে।
আটকৃতরা হচ্ছে যশোর শহরের নিউ মার্কেট এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা সুলতানা পারভীন বেবী ও তার মেয়ে যশোর ক্যান্টনমেন্ট কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া সুলতানা।
শুক্রবার রাত ৯টার দিকে ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের একটি টহল দল যশোর শহরের নিউ মার্কেট এলাকার ইউএস-বাংলা কুরিয়ার সার্ভিস থেকে সুলতানা পারভীন বেবী তার মেয়ে সুমাইয়া সুলতানাকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশি ১ টাকা, ২ টাকা ও ৫ টাকার ১৮৪কেজি কয়েন উদ্ধার করে।
শিক্ষিকার স্বামী বিল্লাল হোসেন জানান, তিনি ইভেন্ট ম্যানেজমেন্টের কাজ করেন। বিভিন্ন স্থানে আনন্দ মেলার আয়োজন করেন। জয়পুরহাট থেকে তিনি তার কর্তৃপক্ষের কাছ থেকে নোটের পরিবর্তে কয়েন পান। যা ব্যাংক গুলো গ্রহণ করে না। এই টাকার কয়েন তিনি বাড়িতে খরচের জন্যে পাঠান। এ সম্পর্কিত কাগজপত্রও রয়েছে। কিন্তু বিজিবি তার কথা শোনেনি।
৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডার লে. ক. আরিফুল হক সাংবাদিকদের বলেন ‘ভারতে কয়েন পাচার হচ্ছে-এমন খবরের ভিত্তিতে আমরা দুজনকে আটক করি। তারা দায়ী কি না তা নির্ধারণ করবেন আদালত।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »