শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

যশোরে এক গৃহবধূকে মারপিট জখমের ঘটনায় স্বামী গ্রেফতার

যশোরে এক গৃহবধূকে মারপিট জখমের ঘটনায় স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার:  যৌতুক বাবদ দেড়লাখ টাকা মূল্যের মোটর সাইকেল কিনে না দেওয়ায় গৃহবধূ লাবণী খাতুনকে নির্যাতনের এক পর্যায় বটি দিয়ে আঘাত করার ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ যৌতুক লোভ স্বামী জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে। সে যশোর সদর উপজেলার তীরেহাট কাদিরপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে। মামলায় জাহিদুল ইসলামের মাতা মোছাঃ আসমা বেগমকেও আসামী করা হয়েছে।

যশোর সদর উপজেলার বাদিয়াটোলা গ্রামের মশিয়ার বিশ্বাসের ছেলে  ফাতেমা খাতুন বাদি হয়ে সোমবার কোতয়ালি মডেল থানায় জামাতা জাহিদুল ইসলাম ও বিয়ান আসমা বেগমের বিরুদ্ধে এজাহার দিয়ে বলেছেন, তার মেয়ে লাবণী খাতুনের সাথে জাহিদুল ইসলামের ৮ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের ২/৩ মাস পর থেকে জাহিদুল ইসলাম তার মা আসমা বেগমের প্ররোচনায় যৌতুক দাবি করে মারপিটসহ নির্যাতন করতো। মেয়ের সুখের কথা ভেবে লাবণী খাতুনের পিতা মাতা সংসারে ব্যবহারের জন্য মূল্যবান জিনিসপত্র দেন। এরপরও জাহিদুল ইসলাম দেড়লাখ টাকা মূল্যের মোটর সাইকেল যৌতুক হিসেবে লাবণী খাতুনের কাছে দাবী করে। লাবণী দিতে অপারগতা প্রকাশ করলে তাকে নির্যাতন ও মারপিট করতে থাকে। গত ১ আগষ্ট সকাল সাড়ে ৭ টায় লাবণী স্বামীর বাড়ির রান্না ঘরে কাজ করার সময় জাহিদুল ইসলাম ও তার মা আসমা বেগমের প্ররোচনায় যৌতুক হিসেবে দাবিকৃত মোটর সাইকেল চেয়ে নির্যাতন করতে থাকে। লাঠি দিয়ে মারপিট ছাড়াও বটি দিয়ে আঘাত করে। পরবর্তীতে লাবণী খাতুনের পিতার বাড়ির লোকজন টের পেয়ে লাবণীকে হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ জাহিদুল ইসলামকে যৌতুকের কারনে নির্যাতনের অভিযোগে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »