শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

স্ত্রীর মুখ ঝলসে দেয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

স্ত্রীর মুখ ঝলসে দেয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্ত্রী বেবি বেগমের মুখমন্ডডল তরল জাতীয় পদার্থ ঢেলে ঝলসে দেয়ার অভিযোগ করেছে স্বামী নওশাদ আলীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নাচোোল উপজেলার ফতেপুর ইউনিয়নের দিয়াড় খলসী নতুন টোলা গ্রামের মৃত ওমর আলীর ছেলে ঘরজামাই নওশাদ আলী (৬১)র বিরুদ্ধে। মৃত আরজেদ আলীর মেয়ে বেবী বেগম (৪০) নওশাদ আলীর ৪র্থ স্ত্রী। আক্রান্ত বেবী বেগম নাচোল উপজেলা হাসপাতালের বেডে শুয়ে থাকা অবস্থায় জানান, প্রতিদিনের ন্যায় রাতে তার ঘরে স্বামী-স্ত্রী পৃথক বিছানায় ঘুমিয়ে ছিল। গত ১৬ আগস্ট রবিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ঘুমন্ত অবস্থায় হঠাৎ তার মুখমন্ডলে স্বামী নওশাদ আলী তরল জাতীয় কিছু গেলে দেয়। মুখমন্ডলের জ্বালাপোড়ায় সে চিৎকার করে ঘরের বাইরে আসার চেষ্টা করে।

ওই সময় তার স্বামী নওশাদ আলীকে কাঁচের বোতল হাতে তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখতে পায়। বেবী বেগমের চিৎকারে তার স্বজনরা উপস্থিত হলে নওশাদ আলী পালিয়ে যায়। পরে আহত বেবীর স্বজনরা নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। একই গ্রামের মৃত আরজেন আলীর মেয়ে বেবী বেগমের অভিযোগটি গত ১৭অগস্ট রাতে তার সহদর ভাই রেজাউল করিম নাচোল থানায় দাখিল করেছে। বেবী বেগম আরও জানায়, প্রায় ২২ বছর পূর্বে নওশাদ আলীর সাথে পারিবারিকভাবে তার বিয়ে হয়।

স্বামী নওশাদ আলী বেবীর পিতার বাড়িতেই বসবাস করত। স্বামী ঠিকমতো কাজকর্ম না করারর জন্য তার সাথে প্রায়ই পারিবারিক ভাবে অশান্তি লেগেই থাকত। তার ধারনা কিছুদিন পূর্বে অকর্মন্য স্বামীকে চাঁপাইনবাবগঞ্জ কোর্টে তালাক প্রদান করে বেবী বেগম। তালাকের কাগজ আসার পুর্বেই  স্বামী নওশাদ আলী জানতে তাকে তার স্ত্রী তালাক দিয়েছি। হয়তোবা সেই করণে তাকে শারিরিকভাবে পঙ্গু করে ফেলার জন্য মুখমন্ডলে তরল জাতীয় পদার্থ ঢেলে দিয়েছে। এব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »