সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

বেনাপোলে জমি দখলের অভিযোগে মামলা, খুন গুমের হুমকি

বেনাপোলে জমি দখলের অভিযোগে মামলা, খুন গুমের হুমকি

স্টাফ রিপোর্টার।
যশোরের বেনাপোলে মহিষাডাঙ্গা এলাকায় একটি জমি দখলে নিতে মরিয়া হয়ে উঠেছে স্থানীয় একটি চক্র। ইতিমধ্যে তারা বসতবাড়িতে এসে আগুন জালিয়ে দেয় পরে তারা খুন ও গুমের হুমকি দিয়ে যায়। এ ঘটনায় গত ৯ জুলাই ওই এলাকার মৃত আহম্মেদ আলীর ছেলে মহিউদ্দীন বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলা করে। মামলার আসামিরা হলেন, ওই এলাকার মৃত আহম্মেদ আলীর তিন ছেলে আব্দুল কাদের, আব্দুল গফুর ও মানজারুল ইসলাম, শিকড়ি গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে তহিদুল ইসলাম ও খালিদ হাসান আরিফ, রামভদ্রপুর গ্রামের মৃত নবিছদ্দীন গাইনের ছেলে আকছেদ আলী ও একই গ্রামের মেছের গাজির ছেলে দাউদ গাজি। বিষয়টি আমলে নিয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন সিআইডি পুলিশ যশোরকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
মামলায় বাদী উল্লেখ করেন, দীর্ঘদিনধরে আসামিরা বাদীর জমি দখলের চেষ্টা চালাচ্ছে। তার জেরে গত ২৪ জুলাই সকাল ১০ টায় আসামিরা লোহার রড, শাবল সহ ধারালো অস্ত্র সহকারে বাদীর বাড়িতে এসে লুটপাট চালায়। ঘরের আসবাবপত্র ভাংচুর করে ও সোনা গহনা লুট করে। এতে তার এক লাখ ৬১ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়। পরে বাদীকে বেধড়ক মারপিট করে জখম করে। এরপর বাদীর রান্না ঘর ও গোয়াল ঘরে আগুন জালিয়ে দেয়। এতে তার আরো একলাখ ২০ হাজার টাকার ক্ষতি হয়। স্থানীয়রা এগিয়ে আসলে পরিবার সহ খুন গুমের হুমকি দিয়ে আসামিরা চলে যায়।
জয় বাংলা নিউজ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »