বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

চট্টগ্রামে নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধসহ আটক ১

চট্টগ্রামে নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধসহ আটক ১

চট্টগ্রাম সংবাদদাতা।
নগরীর পাহাড়তলীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ওষুধ উদ্ধারসহ রামজীবন সাহা @ আরজে সাহা জীবন(৫০) নামের  ১  চোরাকারবারী ও ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৭। গত সোমবার রাতে  মৌসুমী আবাসিক এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। সে রাজবাড়ী জেলার রাজবাড়ী থানার  খানগঞ্জ থানার  মৃত রবীন্দ্রনাথ সাহার পুত্র। বর্তমানে সে নগরীর হালিশহর থানার নয়াবাজার এলাকার  মধ্যমরামপুর মোস্তফা পোর্ট সিটি বসবাস করে।

র‌্যাব-৭ এর মিডিয়া শাখার সহকারি পরিচালক (এএসপি) মোঃ মাহমুদুল হাসান মামুন এই তথ্য নিশিÍ করে বলেন গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় চোরাকারবারী পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় সাহা ফার্মেসী দোকানের ভিতর বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ওষুধ বিক্রি করে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭  অভিযান চালিয়ে আসামী রামজীবন সাহা @ আরজে সাহা জীবনকে আটক করে এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো মতে উক্ত দোকান তল্লাশি করে ৪,৮৮৩ পিস মেয়াদোত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ বিভিন্ন প্রকার ট্যাবলেট  ও ১৫৭ টি সিরাপ উদ্ধার করা হয়েছে।

আমদানী নিষিদ্ধ ভারতীয় ঔষধ নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছে আসামী স্বীকার করেছে বলেও জানায়। এছাড়া আসামি নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে  পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

জয় বাংলা নিউজ/সস

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »