সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

যশোরে ৬৭ জন করোনা শনাক্ত

যশোরে ৬৭ জন করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে শনিবার যশোর জেলার ১৮১ জনের নমুনা পরীক্ষা করে ৬৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে চিকিৎসক, ব্যাংকারসহ বিভিন্ন পেশার মানুষ আছেন। এই নিয়ে যশোরে করোনা রোগীর সংখ্যা ২১০০ ছাড়ালো।

শনাক্তকৃত ৬৭ জনের মধ্যে সদর উপজেলার ৪৩ জন, শার্শা উপজেলার ২ জন, ঝিকরগাছা উপজেলার ৭ জন, অভয়নগর উপজেলার ৪ জন, কেশবপুর উপজেলার ৪ জন, চৌগাছা উপজেলার ১ জন ও মনিরামপুর উপজেলার ৩ জন এবং বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

সদরে আছেন পাজিয়া সাব সেন্টারের আব্দুল গাফফার, নওদাগ্রামের শিরিন সুলতানা, কেন্দ্রীয় কারাগারের সঞ্জয়, পালবাড়ির মীর্জা ওয়াহিদুজ্জামান ও অরুণ কান্তি, উপশহরের মঞ্জুর হাসান, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের ডা. সাফাত আল দ্বীন, রিংকু রাণী দাশ, নার্গিস বেগম ও মাফিয়া সুলতানা, খালদার রোডের লুৎফুন্নেসা, সেন্ট্রাল কারাগারের বুলবুল, বেজপাড়ার লাইলী, আঞ্জুমান আরা ও আসলাম, বিমান অফিস পাড়ার শফিকুল, কারবালার মাহমুদ হাসান ও বিউটি, বারান্দিপাড়ার আব্দুল জব্বার, পিটিআই এর ডা. সোহানুর, পলিটেকনিক মোড়ের সুফিয়া ও রেজাউল, নীলগঞ্জের আমেনা খাতুন, বড় বিথী লেনের শামসুল আলম, ভেকুটিয়া সাইদুল, পুলিশ লাইনের ইদ্রিসুর রহমান ও মিরাজ খান, চাঁচড়া ডাল মিলের সাইদুর রহমান, কোতয়ালী মডেল থানার শাজুল, রূপদিয়ার জুলেখা, ঝুমঝুমপুরের আবু তাহের, নিরালা পট্টির রিমা খাতুন, জেল রোডের জ্যোতি, নওয়াপাড়ার রাকিবুল হাসান, কাজী পাড়ার সালমা বেগম, ক্যান্টনমেন্টের এসকে ওমর ফারুক, ভেকুটিয়া রওশন আলী, বারান্দীপাড়ার ডা. এমএম মোর্তেজা মোর্শেদ এবং আবাসিক এলাকার রবশন আরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »