শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত সানাই মাহবুব

করোনায় আক্রান্ত সানাই মাহবুব

করোনায় আক্রান্ত সানাই মাহবুব

জয় ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন আলোচিত, সমালোচিত মডেল সানাই মাহবুব। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিভিন্ন সময় তিনি খোলামেলা পোশাকে সোশ্যাল মিডিয়ায় নিজেকে উপস্থাপন করে বিতর্কিত হয়েছেন।

জানা গেছে, গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল। এই অবস্থায় তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে সানাই বলেন, ‘দুই সপ্তাহ আগে আমার শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। আতঙ্ক নিয়েই নমুনা পরীক্ষা করিয়েছিলাম। অবশেষে বুধবার (৫ আগস্ট) ফলাফল এসেছে আমি কোভিড-১৯ পজিটিভ।’

তিনি বলেন, ‘আমি দোয়া চাই ভয়ংকর এই ভাইরাসের হাত থেকে যেন মুক্ত হতে পারি। আবার যেন কাজে ফিরতে পারি, সুন্দরভাবে জীবনযাপন করতে পারি।’

সানাই জানান, তার শরীরে করোনাভাইরাস শনাক্তের পর পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

উল্লেখ্য, ভার্চ্যুয়াল জগতে আলোচিত সানাই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও ইতোমধ্যে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। তবে প্রথমবারের মতো ভারতের মালায়ালাম সিনেমাতে কাজ করতে যাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

এ বিষয়ে সানাই মাহবুব বলেন, সম্প্রতি আমি ভারতের একটি মালায়ম সিনেমাতে কাজ করার সুযোগ পেয়েছি। ‘ব্রাহ্মণকৃষ্ণা’ নামের সেই সিনেমাতে আমাকে একটি আইটেম গানে দেখা যাবে। গানটি গেয়েছেন ভারতের গায়ক মাহালাক্সমি আইয়ার। গানটির ৫ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্য। গানটির ভিডিওতে আমাকে একটা পুরোনো বাড়িতে নাগিন বেশে নাচতে দেখা যাবে। গানে প্রায় ৯টি কস্টিউমসে দেখা যাবে আমাকে। চরম রগরগে কিছু দৃশ্যে আমার বিপরীতে মালায়ালাম নায়ক উপেন্দ্রকিশোরকে দেখা যাবে। প্রথমবার মালায়ালাম সিনেমাতে আইটেম গানে পারফর্ম করবো। সিনেমাটি পরিচালনা করেছেন সেন পাল। আশা করি, সিনেমাতে আমার আইটেম গানের পারফরমেন্স ভারতের দর্শকরা পছন্দ করবেন।

এখানে উল্লেখ্য যে, সোশ্যাল মিডিয়ায় অপেশাদার ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে ভাইরাল হয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল ও লাইভ শো-তে নানারকম আপত্তিকর কথাবার্তা বলে আলোচনায় আসেন তিনি। ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে তাকে একসময় আটক করে পুলিশ।

গত বছর ১৭ ফেব্রুয়ারি তাকে আটকের পর ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে নিয়ে আসা হয়। সেখান ডিবি পুলিশের হেফাজতে নিজের ফেসবুক আইডি দিয়ে লাইভে এসে নিজের কৃতকর্মের জন্য দুঃখ প্রকাশ করেন সানাই। এসময় তাকে বোরখা পরে দেখা গিয়েছিল।

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »