শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

যশোরে পৃথক সড়কে দূর্ঘটনায় থানায় দু’টি মামলা

যশোরে পৃথক সড়কে দূর্ঘটনায় থানায় দু’টি মামলা

 

স্টাফ রিপোর্টার: যশোর মাগুরা সড়কের হাসিমপুর সুলাকুড়ি এলাকায় ও বেনাপোল সড়কের পুলেরহাট বাজারে সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত ও ৪ জন আহতর ঘটনায় কোতয়ালি মডেল থানায় দু’টি মামলা দায়ের করা হয়েছে।

যশোরের বাঘারপাড়া উপজেলার দাঁতপুর গ্রামের মৃত তৈয়ব আলী বিশ^াসের ছেলে সুমন বিশ^াস বাদী হয়ে বুধবার ৫ আগষ্ট দুপুরে দায়েরকৃত এজাহারে বলেছেন,তার বড় ভাই সুজন (২৮) ও পিতা তৈয়ব আলী বিশ^াস (৫৫) মঙ্গলবার ৪ আগস্ট সকালে মোটর সাইকেল যোগে যশোর শহরের দিকে আসছিল। বাপবেটা ওই দিন বেলা সোয়া ১১ টায় যশোর মাগুরা সড়কের যশোর সদর উপজেলার হাসিমপুর সুলাকুড়ি গ্রামের ইকরামুল এর চায়ের দোকানের সামনে পৌছালে মাগুরা গামী একটি এসপি গোল্ডেন নামক কার্ভাডভ্যান (ঢাকা মেট্টো ব-১৫-২৯৮১) মোটর সাইকেলটিকে সামনে থেকে ধাক্কা মারলে তৈয়ব আলী বিশ^াস ও সুজন ছিটকে পড়ে। গুরুতর আহত অবস্থায় বাপ বেটাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তৈয়ব আলীকে মৃত বলে ঘোষনা করে। সুজনকে ভর্তি করে। এ সময় দূর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি ভেঙ্গে ১৫ হাজার টাকা ক্ষতি সাধন হয়। অপরদিকে,যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি মোল্যাপাড়ার ইদ্রিস আলী মোল্যার স্ত্রী রাবেয়া বেগম মঙ্গলবার দিবাগত গভীর রাতে যশোর কোতয়ালি মডেল থানায় কার্ভাডভ্যান (ঢাকা মেট্টো ট-২০-৭৩৪১) এর অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে এজাহার দিয়ে বলেছেন,তার স্বামী ইদ্রিস মোল্যা (৫০) ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে। মঙ্গলবার ৪ আগষ্ট সকালে তার স্বামী ইদ্রিস আলী পুলেরহাট বাজারের বাসস্ট্যান্ড থেকে ৩জন যাত্রী নিয়ে বেনাপোলের উদ্দেশ্যে রওয়ানা করে। ইজিবাইকটি পুলেরহাট বাজার থেকে রওয়ানা করে তফসীডাঙ্গা গ্রামের লিটুর মটর গ্যারেজের সামনে সকাল সোয়া ৯ টায় পৌছালে বেনাপোল থেকে যশোর গামী উক্ত কাভার্ডভ্যান সামনে সামনে ধাক্কা মারলে ইজিবাইক ছিটকে পড়ে। এসময় ইজি বাইকের যাত্রী সদর উপজেলার ধোপাখোলা  গ্রামের  জাহিদুল ইসলাম নেদু (৫০)সহ তিনজন যাত্রী ও তার স্বামী ইদ্রিস মোল্যা গুরুতর আহত হয়। জাহিদুল ইসলাম নেদুকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করে। বাকীদের ভর্তি করে। দূর্ঘটনায় ইজিবাইকের দেড়লাখ টাকা ক্ষতি সাধন হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »