শনিবার, ৩১ Jul ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে নতুন করে করোনা ভাইরাসে ৪৩জন আক্রান্ত

যশোরে নতুন করে করোনা ভাইরাসে ৪৩জন আক্রান্ত

বিজ্ঞাপন

 

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাতে নতুন করে ২৪ ঘন্টায় ৪৩ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন চিকিৎসক রয়েছে। বুধবার সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জেনোম সেন্টার থেকে ৯৫ রিপোর্টের মধ্যে ৪১টি পজিটিভ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ২টি পজিটিভ মোট ৪৩টি রিপোর্ট আসে বলে যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, এর মধ্যে যশোর সদর উপজেলায় ৪০টি,অভয়নগর,ঝিকরগাছা ও শার্শা উপজেলায় ১জন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত চিকিৎসকের মধ্যে যশোরের কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাক্তার অনুপ কুমার সরকার (৩০) রয়েছে। তিনি যশোর  ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে নমুনা দেয়। সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে, গত ১০ মার্চ থেকে ৪ আগষ্ট পর্যন্ত যশোর জেলা থেকে ৮৬৯০ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে ৭৬০৭টি রিপোর্ট পাওয়া যায়। তার মধ্যে ১৯৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত। মৃত্যুর কোলে ঢলে পড়ে ২৯জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন,১১৩৮জন। ৪ আগস্ট মঙ্গলবার যশোর জেলা থেকে ১৪৫টি নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে বলে সিভিল সার্জন অফিস সূত্রে বলা হয়েছে। বর্তমানে ৪ আগষ্ট পর্যন্ত নমুনা পেন্ডিং রয়েছে ১০৮৩ জনের নমুনা। সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে, গত ১০ মার্চ থেকে ৪ আগষ্ট পর্যন্ত যশোর জেলায় আক্রান্ত রোগীদের মধ্যে যশোর সদর উপজেলায় রয়েছে ৫১৪জন। মারা গেছে ২০জন। সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে, কোভিড-১৯ ভাইরাসে যশোর জেলা স্বাস্থ্য বিভাগে আক্রান্তর সংখ্যা ১৫৫ জন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »