শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

মহেশখালীতে ৩টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

মহেশখালীতে ৩টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

মহেশখালী সংবাদদাতা।
মহেশখালীর কালারমারছড়ায় উত্তর নলবিলার আকবরহাজীর পাড়ায় ৩টি বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গত ৩ আগস্ট মধ্যরাতে আনুমানিক আড়াইটার সময় বিদ্যুৎ এর সার্কিট হতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে মধ্যেরাতে আগুন ছড়িয়ে পড়লে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে ও ততক্ষণে আগুনে পুড়ে ছাঁই হয়ে যায় পুরো বাড়ি।স্থানীয় বাসিন্দা পুতু জানান আগুনে পুড়ে পুরা বাড়ি পুড়ে ছাঁই হয়ে গেছে বাড়ি থেকে কেউ পড়নের কাপড় ছাড়া বের হতে পারে নি। প্রতিবেশীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে যায়  জামাল, বেলাল ও সাদ্দামের হোসেনের পরিবারের শেষ সম্বলটুকু। ক্ষতিগ্রস্ত  মৃত সিরাজের পূত্র জামাল হোসেন বলেন  কোরবানে গরু বিক্রির টাকা, আমার শালার বিয়ের বাজারের টাকাসহ নগদ ৪.৫ লক্ষ,৩.৫ খানি জমি বাধা জমিনের কাগজ,  স্বর্ণ ১ ভরি, অন্যান্য মালামাল সহ প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতিগস্থ হয়।

এদিকে তার ভাই বেলাল হোসেন ও গরু বিক্রির নগদ ৫০হাজার টাকাসহ ৩ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান। একই এলাকার নুরুল হকের পূত্র সাদ্দাম নগদ ৪৫ হাজার টাকা, ২.৫ ভরি স্বর্ণসহ ঘরের মালামাল সহ ৫ লক্ষ টাকার জিনিস ক্ষতিগ্রস্ত হয়ে নিঃস্ব হয়ে যান বলে জানান। এদিকে ঘটনাস্থলে পরিদর্শনে  এসে কালারমারছড়ার ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ আগুনে পুড়া ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারে নগদ ১০ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করেন।

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »