সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার, যশোর চারজনকে গাড়িতে করে বিদায়

অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার, যশোর চারজনকে গাড়িতে করে বিদায়

স্টাফ রিপোর্টার।

চাকুরীজীবন শেষে করে পিআরএল (অবসরে) এ যাওয়া সহকর্মীদের বিদায় জানাতে সুসজ্জিত গাড়িতে করে  ও ফুলের শুভেচ্ছা জানিয়ে  আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কর্মস্থল থেকে বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
 চাকুরী জীবন পার করে সদ্য বিদায়ী (পিআরএল)কনস্টেবল ৮৩৯ মোঃ শুকুর আলী বলেন ”আমার ৩৯ (উনচল্লিশ) বছর চাকুরী জীবনে কোনদিন দেখিনি অবসরে যাওয়ার সময় এভাবে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দিতে। বিদায়বেলা নিজেকে বড় ভাগ্যবান মনে করছেন । এটা শুনে পরিবারের সকলে গর্ববোধ মনে করছে।
গত ২৩ জুলাই জেলা পুলিশ যশোরের কল্যাণ সভায় সিদ্ধান্ত হয় যে অবসরে যাওয়া সহকর্মীদের বাড়ি যশোর বা পাশ্ববর্তী জেলায় হলে সুসজ্জিত গাড়ি করে তাদের বাড়ি পৌঁছে দেয়া হবে আর দূরের জেলায় হলে শীততাপ নিয়ন্ত্রিত গাড়ির টিকেট দেয়া হবে।
তারই প্রেক্ষিতে গত ৩১ জুলাই এই প্রথম বারের মত পুলিশ লাইন্সে জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন সিকদারের তত্বাবধানে যশোর জেলা থেকে অবসরে যাওয়া চার কনস্টেবল কে বিদায় দেয়া হয়! সদ্য বিদায়ী কনেস্টবলরা হলেন, নড়াইল জেলার কবির উদ্দিন (কং নং৬৯৯),ফরিদপুর জেলার জাবের হোসেন (কং নং ৯৩৪).যশোরের শুকুর আলি( কং নং ৮৩৯)ও আজগার আলি( কং নং১৪২২)।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »