বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:১০ অপরাহ্ন

নওগাঁ-০৬ আসনের সংসদ সদস্য ইসরাফিলের ইন্তেকাল

নওগাঁ-০৬ আসনের সংসদ সদস্য ইসরাফিলের ইন্তেকাল

ফাইল ছবি

ওমর ফারুক,নওগাঁ জেলা প্রতিনিধিঃ-নওগাঁ-০৬ (আত্রাই-রাণীনগর) এর সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসরাফিল আলম সোমবার ভোর ৫. ৪৫ মিনিটে  ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি স্ত্রী, ছেলে,মেয়ে,ভাই,বোন,সহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। ঢাকা স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

২০ জুন ইসরাফিল আলমের মা এসেদা রহমান মারা যান। পরদিন মায়ের জানাজায় অংশ নিয়ে দাফন সম্পন্ন করে ২২ জুন ঢাকায় ফিরে যান। এরপরই বেশী অসুস্থ্য হয়ে পড়লে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।

গত ৫ জুলাই থেকে নওগাঁ-০৬ (আত্রাই-রানীনগর) এর সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম এমপি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

১৮/০৭/২০২০/ইং সন্ধায় আবারো অসুস্থ হলে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। এমপি ইসরাফিলের শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ হলে এমপি ইসরাফিল ঢাকা স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়ে।

ভর্তির পর থেকে ক্রমেই তাঁর শরীরের অবস্থা খারাপের দিকে যাচ্ছিলো। শ্বাস প্রশ্বাসের সমস্যা থেকে আরো জটিল অবস্থায় গেলে ২৫/০৭/২০২০ইং ইং শনিবার দুপুরে এমপি ইসরাফিল কে ঢাকা স্কয়ার হাসপাতালে লাইফ সার্পোর্টে নেয়া হয়।

সোমবার ২৭(জুলাই) অনুমান ভোর ৫. ৪৫ মিনিটে লাইফ সার্পোর্টে থাকা অবস্থায় ঢাকা স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এমপি ইসরাফিল।

এমপি ইসরাফিল আলম নওগাঁ-৬আসনে পরপর তিনবার বার সংসদ সদস্য, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সাবেক সভাপতি, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেক সভাপতি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক, ঢাকা মহানগর শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক, শ্রম ও কর্মসংস্থান এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য হিসেবে দায়িত্ব ছিলেন।

এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যাংকিং প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত।  ইতোপূর্বে তিনি ঢাকা মহানগর শ্রমিক লীগের সাবেক সাধরন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন। ইসরাফিল আলম নওগাঁ-৬ আসনে দীর্ঘ প্রায় ৩৬ বছর পর

২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষের মনোনীত প্রার্থী মোঃ আলমগীর কবিরকে পরাজিত করে বিএনপির দুর্গ হিসেবে খ্যাত এই আসনটিতে বিজয়ী হন।

২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হন এবং ২০১৮ সালে আবারো আলমগীর কোভিদ কে বিপুল ভোটে পরাজিত করে তৃতীয়বারের মতো নওগাঁ-০৬(আত্রাই রাণীনগর) আসনে এমপি নির্বাচিত হন। এমপি নির্বাচিত হওয়ার পর থেকে ১০ বছরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি।

এমপি ইসরাফিলের মৃত্যুতে আত্রাই-রাণীনগর উপজেলা আওয়ামীলীগ, এমপি নিউজ পরিবার গভীরভাবে শোকাহত ও তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভূতি জ্ঞাপন করছেন এমপি নিউজের সম্পাদক ও প্রকাশক।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »