রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে নৌকা বিতরণ

ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে নৌকা বিতরণ

বিজ্ঞাপন

মিজানুর রহমান ঢাকা (ধামরাই) প্রতিনিধি। 
ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে নৌকা বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। দীর্ঘ ২২ বছর পর এমন দীর্ঘমেয়াদি বন্যায় বাংলাদেশ, ১৯৯৮ সালের পর এত সময় ধরে আর কখনও বন্যা ছিল না।ধামরাই উপজেলায় ১৬টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়ন বন্যা কবলিত হয়েছে।
করোনা পাদূর্ভাবের পর থেকে ধামরাই উপজেলার ৪৩৬ টি গ্রাম ঘুরে ঘুরে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, ঈদ উপহার বিতরণ, করোনা ভাইরাস প্রতিরোধক সেনিটাইজার,  মাস্ক বিতরন করে যাচ্ছে, এরই মধ্যে বর্তমানে চলছে প্রাকৃতিক দুর্যোগ বন্যা, এখনো বসে নেই ধামরাই উপজেলার গরীব দু:খি মানুষের কান্ডারি জনদরদী নেতা, মানুষের বিপদে যিনি নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারে না তিনি হলেন ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও  ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।
ধামরাই উপজেলার বন্যাকবলিত গ্রাম গুলোর পানিতে আটকা অসহায় গরীব মানুষের জন্য ১০০ টি নৌকা বিতরণের অংশ হিসেবে যাদবপুর ইউনিয়নের গোরু গ্রাম এলাকা ও কুল্লা ইউনিয়নের ফুটনগর এলাকার বানভাসি মানুষের বাড়িতে যাতায়াতের জন্য বন্যার্তদের মাঝে নৌকা বিতরণ করলেন ধামরাই উপজেলা পরিষদের  চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন। এ সময় তিনি জানান প্রধানমন্ত্রীর নির্দেশে আমি বন্যাকবলিত এলাকায় পানিবন্ধী মানুষের জন্য নিজ তহবিল থেকে নৌকা বিতরণ করছি।
আজ যাদবপুর ও কুল্লা ইউনিয়নে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে দেয়া হবে।
বিতরণকালে উপস্থিত ছিলেন কুল্লা ইউনিয়নের  চেয়ারম্যান কালিপদ সরকার, ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, ধামরাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই পৌরসভা ২নং ওয়ার্ড কমিশনার আমজাদ হোসেন,ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »