শনিবার, ৩১ Jul ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে বাপ বেটার বিরুদ্ধে চার্জশীট

যশোরে বাপ বেটার বিরুদ্ধে চার্জশীট

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার: শহরের নীলগঞ্জ ব্রীজের কাছে এক যুবককে গতিরোধ পুর্বক ইজিবাইকে অপহরণ পূর্বক টাকা মোবাইল ও বাইসাইকেল ছিনিয়ে বেধরড়ক মারপিটের অভিযোগে বাপ বেটার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়েছে। অভিযোগ পত্র নং ৪২৯ তারিখঃ ৯/৭/২০ইং। কোতয়ালি মডেল থানার মামলা নং ২০ তারিখঃ ৬/৬/২০ ইং ধারা ৩৪১/৩৪২/৩২৩/৩০৭/৩৭৯/৫০৬ পেনাল কোড। মামলার তদন্তকারী কর্মকর্তা সাবেক যশোর চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম তদন্ত সম্পন্ন করে সম্প্রতি আদালতে চার্জশীট দাখিল করেন। চার্জশীটভূক্ত আসামীরা হচ্ছে,যশোর সদর উপজেলার বাউলিয়া গ্রামের আব্দার গাজীর ছেলে সজিব হোসেন ও মৃত আবুল গাজীর ছেলে আব্দার গাজী।

মামলা বিবারনে জানাগেছে,সদর উপজেলার বাউলিয়া পূর্ব পাড়ার মৃত সদর আলী মোল্যার ছেলে খায়রুল মোল্যা কোতয়ালি মডেল থানায় ৬ জুন উক্ত দু’জনসহ অজ্ঞাতনামা ৪/৫জন আসামীর বিরুদ্ধে দিয়ে জানান,গত ৩ জুন সকালে তার ছেলে বাহারুল বাইসাইকেল যোগে বাড়ি হতে শহরের দিকে আসছিল। সকাল ৮ টায় নীলগঞ্জ ব্রীজের কাছে পৌছালে পূর্ব শত্রুতার কারনে সজিব হোসেন তার সহযোগী অজ্ঞাতনামা ৪/৫জন বাহারুল ইসলামকে মারপিট করে জোর পূর্বক ইজিবাইকে তুলে শংকরপুর সন্যাসীর দিঘীর পাড়া নিয়ে যায়। সেখানে মারপিট পূর্বক তার কাছ থেকে নগদ ৭শ’ টাকা ১২শ’ টাকা মূল্যের মোবাইল ফোন ও মোবাইল ফোনের মধ্যে ৫ হাজার টাকা ও একটি বাইসাইকেল ছিনিয়ে নেয়। বাহারুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম তদন্ত করে বাদীর অভিযোগ সত্য বলে প্রমানীত হওয়ায় চার্জশীট দাখিল করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »