শনিবার, ৩১ Jul ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
মুজিববর্ষ উপলক্ষে হাবিপ্রবিতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

মুজিববর্ষ উপলক্ষে হাবিপ্রবিতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

বিজ্ঞাপন

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধি।   
“মুজিবর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান” এই স্লোগানকে প্রতিপাদ্য করে মুজিববর্ষ উপলক্ষে গত ১৬ জুলাই সারাদেশে এক কোটি বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) অনলাইনে যুক্ত হয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বৃক্ষ রোপণ অভিযান উদ্বোধন করেছেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম ।
এ সময় আরও উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার,  জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড.শ্রীপতি সিকদার,হর্টিকালচার বিভাগের প্রফেসর টি.এম.টি ইকবাল, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড.শাহাদাৎ হোসেন খান লিখন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, ফার্ম ম্যানেজার ডা.মোস্তাক আহমেদ, একাউন্টস অফিসার বায়জিদ হোসেনসহ অন্যান্যরা।
অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে আমরা হাবিপ্রবিতে বৃক্ষ রোপণ অভিযান শুরু করলাম। আগামী সেপ্টেম্বর পর্যন্ত ধারাবাহিক ভাবে এই অভিযান চলবে। ক্যাম্পাসের ফাঁকা জায়গায় যেখানে যেখানে গাছ লাগানো সম্ভব সেসকল জায়গায় ফলদ,  বনজ এবং ঔষধি গাছের চারা রোপণ করা হবে। তিনি বলেন এখন আমরা অনেকেই বাসায় অবস্থান করছি, এই সময়কে কাজে লাগিয়ে সবাই ছাদ বাগান বা গাছ লাগানোর দিকে নজর দিলে  সহজেই এই লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব। তিনি আরও বলেন গাছ মানুষের প্রকৃত বন্ধু, পরিবেশের ভারসাম্য রক্ষায় এর বিকল্প নেই।
জয় বাংলা নিউজ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »