শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:১৩ অপরাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
শিরোনাম :
 নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত যশোরে গত ২৪ ঘন্টায় ৯৫ জন নতুন করে করোনায় আক্রান্ত ময়মনসিংহে বিভিন্ন অভিযোগে ৫ জন গ্রেফতার প্রয়োজনে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে….আইনমন্ত্রী আনিসুল হক দেশের আরও ২ হাজার ২৭৮ জন শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত খালেদা জিয়াসহ ১০ আসামির বিরুদ্ধে কয়লাখনি দুর্নীতি মামলায় অভিযোগ গঠনের শুনানি  আগামী ৬ মার্চ সারাদেশে ‍২৪ ঘণ্টায় করোনায়  চার জনের মৃত্যু যশোর ৪৯ বিজিবির প্রতিষ্ঠা বার্ষিকী পালন যশোরে সন্ত্রাসী রমজানের হেফাজত  থেকে অস্ত্র ও গুলি উদ্ধার যশোর শার্শার সাকিব হত্যা মামলার রহস্য উদঘাটন
অপপ্রচার চালানোর প্রতিবাদে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন

অপপ্রচার চালানোর প্রতিবাদে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: যশোর চৌগাছার ফুলসারা ইউপি চেয়ারম্যান মাসুদ চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচার চালানোর প্রতিবাদে সোমবার দুপুরে প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে।
এতে লিখিত বক্তব্য পাঠ করেন যশোর চৌগাছার ফুলসারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সোবহানুল আলম বাবু। এ সময় উপস্থিত ছিলেন
ফুলসারা ইউনিয়নের সদস্য মিন্টু মিয়া, রশিদ বিশ্বাস, আনার আলী, আসাদুল করিম খাঁন, মিজানুর রহমান, হাশেম আলী, কাশেম আলী, মহিলা সদস্য ইরিনা পারভিন ও নাসিমা আক্তার প্রমুখ।
লিখিত বক্তব্যে বলা হয়েছে জনপ্রিয়তার কারণেই ফুলসারা ইউপি চেয়ারম্যান মাসুদ চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচার চালানো হচ্ছে। উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তার নামে একের পর এক মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »