মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

শিশুদের সুস্থ ও স্বাভাবিকভাবে বেড়ে উঠতে অভিভাবকসহ সকলকে এগিয়ে আসতে হবে…… জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল

শিশুদের সুস্থ ও স্বাভাবিকভাবে বেড়ে উঠতে অভিভাবকসহ সকলকে এগিয়ে আসতে হবে…… জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল

 

হারুন অর রশীদ: যশোর জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল বলেছেন, মানবিক উন্নয়নে শিশুদের প্রতি বিশেষ নজর দিতে হবে। তাদের সুস্থ ও স্বাভাবিকভাবে বেড়ে উঠতে অভিভাবকসহ সকলকে এগিয়ে আসতে হবে। বৃহস্পতিবার যশোর সিসিটিএস মিলনায়তনে অনুষ্ঠিত শিশুশ্রম ও শিশু সুরক্ষা বিষয়ক অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন আমাদের অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে। এখন প্রয়োজন মানবিক উন্নয়ন। তাই তাদের মন ও মনন বিকাশে শিশুদের শৈশব ফিরিয়ে দেয়া সময়ের দাবি মাত্র। এ কাজটা করতে যদি ব্যর্থ হই তাহলে আমরা পিছিয়ে পড়বো।

এতে সভাপতিত্ব করেন প্রকল্পের সমন্বয়কারী আফরোজা খানম সুমি।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আশাদুল ইসলাম। শিশুদের পক্ষে বক্তব্য রাখেন নবীণ রোদ্দুর, শিশু ফোরামের সভাপতি সাদনান শিশির খান,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মায়মুনা খান,এনসিটিএফের প্রতিনিধি নূরে আয়শা নদী প্রমুখ। শুভেচ্ছ বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশনের অ্যাডভোকেসি অ্যান্ড ট্রেনিং অফিসার অনিন্দিতা বিশ্বাস।

প্রধান অতিথি মো.আব্দুল আওয়াল আরও বলেছেন শিশু শ্রমরোধে ও লেখাপড়ার পাশাপাশি শিশুদের চিত্তবিনোদন, ছুটির দিনে বিনোদন ও সাংস্কৃতিক চর্চার সুবিধা উন্নয়নের সব থেকে ভুমিকা রাখতে হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »