রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
রাজধানীর বাংলামোটরে মাস্ক-কিট মজুদ রাখায় চারজন গ্রেফতার

রাজধানীর বাংলামোটরে মাস্ক-কিট মজুদ রাখায় চারজন গ্রেফতার

জয় ডেস্ক : রাজধানীর বাংলামোটর এলাকা থেকে করোনাভাইরাসের টেস্টিং কিটসহ বিপুল সংখ্যক চিকিৎসা উপকরণ মজুদ রাখায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে বাংলামোটরের জহুরা টাওয়ারে অবস্থিত এবিসি কর্পোরেশনে অভিযান চালিয়ে এসব সামগ্রীসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো আনোয়ার হোসেন, অমিত বসাক, শোয়াইব ও শুভ। শুক্রবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) জনসংযোগ কর্মকর্তা ডিসি মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

রমনা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম শামীম জানান, তিনি তার টিমসহ সন্ধ্যার পরে মগবাজার মোড়ে চেকপোস্টে ডিউটি করছিলেন। তখন এক ব্যক্তি অভিযোগ করেন বাংলামোটরের এক ব্যবসায়ী ২০টি মাস্কের মূল্য হিসেবে তার থেকে ৩০ হাজার টাকা রেখেছেন, যদিও মাস্কগুলোর প্রকৃত মূল্য মাত্র ৩ হাজার ৬০০ টাকা। পরে তিনি রমনা ও শাহাবাগ থানার দুটি দল নিয়ে এবিসি কর্পোরেশনের ওই অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ করোনা প্রতিরোধী সামগ্রী উদ্ধার করা হয়। এর মধ্যে করোনা টেস্টিং কিটও রয়েছে, যা বেসরকারিভাবে পাওয়ার কথা নয়।

সেখান থেকে ২৭৫টি করোনা টেস্টিং কিট, ৯ হাজার ৫০ পিস সাধারণ মাস্ক, ১০০ পিস এন-৯৫ মাস্ক, ১৯৮ পিস পিপিই, ৯৬০ জোড়া হ্যান্ড গ্লাভস, ২৫০ জোড়া চশমা, ৯০০ ক্যাপ, ১ হাজার ৪৪০টি শু-কাভার উদ্ধার করা হয়।

তিনি বলেন, টেস্টিং কিট, পিপিই ও মাস্কের অভাবে চিকিৎসা সেবায় ব্যহত হচ্ছে, ঠিক তখনই আটকরা অধিক মুনাফার লোভে অতি জরুরি এসব পণ্য অবৈধভাবে গুদামজাত করে রেখেছেন।

শাহাবাগ থানার ওসি আবুল হাসান জানান, তাদের নামে বিশেষ ক্ষমতা আইনের ২৫/২৫(বি) ধারায় একটি মামলা করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/ডেবা

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »