রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোর ঝুমঝুমপুরে শতাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

যশোর ঝুমঝুমপুরে শতাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

যশোর ঝুমঝুমপুরে শতাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। জয় বাংলা নিউজ

 

স্টাফ রিপোর্টার : যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ ও বিশিষ্ট সমাজসেবক মোঃ হাশমত আলী জীবনের নেতৃত্বে শতাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার  সকাল ১১টায়  যশোর শহরতলীর ঝুমঝুমপুর ফজলুল উলুম কওমী বহুমুখি মাদ্রাসা মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে এ কর্মসূচীর শুভ উদ্ভোধন ফজলুল উলুম কওমী মাদ্রাসার মুহতামিম ও বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা মুফতি ওবায়দুল্লাহ বাশীর। এসময় বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন জয় বাংলা নিউজ ডট কমের প্রকাশক ও সম্পাদক সাংবাদিক আবিদুর রেজা খান, ফজলুল উলুম কওমী মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব বজলুর রহমান,রাফিউ সমবায় সমিতি ও ওয়ালটন শো রুম ঝুমঝুমপুরের  পরিচালক রায়হান আহমেদ সোহেল, শ্রাবনী ইজি বাইক সার্ভিসিং এর স্বত্বাধিকারী হিরোক শেখ,বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার,সমাজ সেবক আরিফুজ্জামান রিমন,পুলিশ কর্মকর্তা পংকজ দেবনাথ,তরুন সমাজসেবক শাহাদত হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ঝুমঝুমপুর নিরিবিলি এলাকা, বালিয়াডাঙ্গা, নীলগঞ্জ,কলোনীপাড়া ও বাস্তহারাপাড়ার শতাধিক দরিদ্র জনগোষ্ঠির মাঝে চাল, আটা ও আলু বিতরণ করা হয়। এ কর্মসূচীর প্রধান সমন্বয়ক শেখ দিনু আহমেদ বলেছেন,ভবিষ্যতে সহায়তা পেলে  দরিদ্র মানুষের মাঝে আরও খাদ্য বিতরণ করা হবে।

 

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »