রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৪ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
বাঘারপাড়ায় কর্মহীন অসহায় মানুষের পাশে স্কুল শিক্ষক মেহেদী খন্দকার

বাঘারপাড়ায় কর্মহীন অসহায় মানুষের পাশে স্কুল শিক্ষক মেহেদী খন্দকার

বাঘারপাড়ায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তরুণ স্কুল শিক্ষক মেহেদী খন্দকার

স্টাফ রিপোর্টার : করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দি মানুষের পাশে দাঁড়িয়েছেন যশোরের বাঘারপাড়া উপজেলার পৌর এলাকার বাসিন্দা তরুণ স্কুল শিক্ষক মেহেদী খন্দকার।

করোনা ভাইরাসের প্রদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই ঘুরে ঘুরে সচেতনতামূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ শুরু করেন তিনি। এরপর পৌরসভা এলাকার একহাজার হতদরিদ্র ও নিম্নবিত্তের তালিকা তৈরী করে বাড়ি বাাড়ি পৌঁছে দিচ্ছেন খাদ্যসামগ্রী। খাদ্যদ্রব্যের প্যাকেজে রাখা হয়েছে আটা,ডাল,আলু,মরিচ,পিঁয়াজ,লবন,পটল ও মিষ্টি কুমড়া। সপ্তাহ খানেক আগে এ কার্যক্রম শুরু করেন তিনি। বাঘারপাড়া পৌরভার বিভিন্ন ওয়ার্ডে মোট এক হাজার পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণের পরিকল্পনা রয়েছে তার । তালিকা অনুযায়ি বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পর্যন্ত পৌরসভার ১, ২, ৩, ৫ ও ৮ নং ওয়ার্ডে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ও নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। বাকি এলাকায় পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে ।

বাঘারপাড়ায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তরুণ স্কুল শিক্ষক মেহেদী খন্দকার

এ ব্যাপারে তরুন স্কুল শিক্ষক মেহেদী খন্দকার বলেন,‘সবাইকে তো দিতে পারবোনা। তবুও যতদুর পারি-চেষ্টা করে যাব। এই দূর্যোগে কর্মহীন ঘরবন্দি মানুষের পাশে থাকাটাই বড় কথা। সেটা হোক স্বল্প পরিসরে। সাধ্য অনুযায়ি আমি চেষ্টা করছি কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে থাকার। আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে’।
মেহেদী খন্দকারের এধরনের সামাজিক কর্মকান্ড নতুন নয়। শীতে দুস্থদের মাঝে কম্বল বিতরণ ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ বিভিন্ন সময় নানা সামাজিক কর্মকান্ডে পরিচালনা করতে দেখা যায় তাকে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিংয়ে (বিএসসি) পড়া শেষ করেন তিনি। বর্তমানে বাঘারপাাড়া উপজেলার মাহমুদপুর নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আইসিটি শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন মেহেদী খন্দকার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »