রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ভোলায় ইউপি মেম্বারের বসতঘরের মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার

ভোলায় ইউপি মেম্বারের বসতঘরের মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার

ভোলা সংবাদদাতা : ভোলার লালমোহনে ৯৯৯-এ কল পেয়ে এক ইউপি মেম্বারের বসতঘরের মাটি খুঁড়ে সাত বস্তা সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে উপজেলার বদরপুর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করা হয়। এ সময় ওই ওয়ার্ডের চৌকিদার শাহে আলমের ঘর থেকে আরো ছয় বস্তা চাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়েল পালিয়ে গেছেন। পরে তার বাবা সাবেক ইউপি মেম্বার নান্নুকে আটক করা হয় বলে জানান লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির।

ওসি জানান, ৯৯৯-এ কল পেয়ে জুয়েলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘরের খাটের নিচে মাটি খুঁড়ে পাঁচ বস্তা ও তার ঘরের পেছন থেকে দুই বস্তা চাল উদ্ধার করা হয়। একই সময় ওই ওয়ার্ডের শাহে আলম চৌকিদারের ঘর থেকে ছয় বস্তা চাল উদ্ধার করা হয়। চালগুলো সরকারি খাদ্যবান্ধব, জেলে পুনর্বাসন ও অসহায়দের নামে বরাদ্দ করা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/ডেবা

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »