রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
দিনাজপুর জেলার সকল প্রবেশপথ বন্ধ ঘোষণা

দিনাজপুর জেলার সকল প্রবেশপথ বন্ধ ঘোষণা

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ  শনিবার (১১ এপ্রিল) দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম কতৃক প্রকাশিত এক গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ এবং কোভিড-১৯ রোগের বিস্তার নিয়ন্ত্রণের উদ্যেশ্যে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দিনাজপুর জেলার সকল প্রকার যানবাহনের বহির্গমণ বন্ধ ঘোষণা করা হলো।
 তবে জরুরী পরিসেবা যেমন- বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, পরিচ্ছন্নতা কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট এবং এতদসংশ্লিষ্ট সেবা কাজে নিয়োজিত যানবাহন, চিকিৎসা সেবায় নিয়োজিত এবং ঔষধসহ চিকিৎসা সরঞ্জাম বহনকারী, ঔষধ-শিল্প সংশ্লিষ্ট যানবাহন ও কর্মী, কৃষিজ পন্য, সার বীজ, কীটনাশক, জ্বালানি ইত্যাদি পণ্য পরিবহন কাজে নিয়োজিত যানবাহন ও কর্মী চলাচল, কৃষিজ পন্য উৎপাদন, মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উৎপাদন, খাদ্যদ্রব্য উৎপাদনসহ জীবনধারণের মৌলিক পন্য উৎপাদন ও পরিবহন কাজে নিয়োজিত যানবাহন ও কর্মী চলাচল, সরকারি ও বেসরকারি ত্রাণ কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট ব্যাক্তি ও তাদের যানবাহন, সংবাদপত্র, সাংবাদিক ও সংবাদকর্মী পরিবহন কাজে নিয়োজিত যানবাহনের ক্ষেত্রে এ আদেশ শিথিল থাকবে।

অত্যাবশ্যকীয়  প্রয়োজনে বা কাজে চলাচলকারী রিকশায় একজনের বেশি যাত্রী ও মোটরসাইকেলে চালক ব্যাতীত অন্য কোন যাত্রী পরিবহণ নিষিদ্ধ করা হলো। অন্য সময় অতীব জরুরী প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে বের না হওয়ার জন্য সকলকে অনুরোধ করা হলো। একই সাথে এক এলাকা থেকে অন্য এলাকায় চলাচল কঠোরভাবে সীমিত করা হলো। আর বিরাজমান পরিস্থিতি উন্নতি হলে মানুষের জীবন-জীবিকার স্বার্থে রিকশা-ভ্যানসহ যানবাহন, রেল, বাস পর্যায়ক্রমে চালু করা হবে।

সকাল ৬টা থেকে সন্ধা ৬য়টা পর্যন্ত বাসার বাহিরে বের হওয়া যাবে না, আইন অমান্য করলে ব্যবস্থা গ্রহন করা হবে। তবে, জরুরী প্রয়োজনে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করা যাবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »