রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
করোনার চিকিৎসা না দেয়ায় ছয় চিকিৎসক বরখাস্ত

করোনার চিকিৎসা না দেয়ায় ছয় চিকিৎসক বরখাস্ত

জয় ডেস্ক : করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে অপারগতা প্রকাশ করায় কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের ছয় চিকিৎসককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার রাতে স্বাস্থ্য অধিদফতরের এক আদেশে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, গত ৯ এপ্রিল কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শিহাব উদ্দিন স্বাস্থ্য অধিদফতরের পরিচালককে চিঠি দিয়ে জানান, এই ছয় চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা প্রদান করছেন না।

এছাড়াও নার্স, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মকর্তা/কর্মচারীরা পদায়ন হওয়া সত্ত্বেও অনেকেই যোগদান করেনি বলেও চিঠিতে জানানো হয়।

 

এ পরিপ্রেক্ষিতে আজ স্বাস্থ্য অধিদফতরের পরিচালক প্রশাসন বেলায়েত হোসেন স্বাক্ষরিত আলাদা দুটি আদেশে সংশ্লিষ্ট ছয় চিকিৎসকের বরখাস্তের কথা জানানো হয়।

বরখাস্ত হওয়া ছয় চিকিৎসক হলেন- হাসপাতালে জুনিয়র কনসালটেন্ট ডা. হীরম্ব চন্দ্র রায়, মেডিকেল অফিসার ডা. ফারহানা হাসানাত, মেডিকেল অফিসার ডা. উর্মি পারভীন, মেডিকেল অফিসার ডা. কাউসার উল্লাহ, জুনিয়র কনসালটেন্ট ডা. শারমিন হোসেন ও আবাসিক চিকিৎসক ডা. মো. ফজলুল হক।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/ডেবা

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »