রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
ঢাকায় এখন পর্যন্ত যে ১৭ এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়নি

ঢাকায় এখন পর্যন্ত যে ১৭ এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়নি

জয় ডেস্ক : ঢাকা মহানগরের ৫০ থানার মধ্যে এখন পর্যন্ত ১৭ থানায় কেউ মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়নি। গতকাল শুক্রবার (১০ এপ্রিল) পর্যন্ত ঢাকায় ৩৩টি থানায় মোট ২৩৩ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন।

ঢাকা মহাগর পুলিশের (ডিএমপি) আটটি বিভাগে এই ৫০টি থানা রয়েছে। থানা পুলিশ আইইডিসিআর-এর তথ্য অনুযায়ী বাড়ি ও এলাকা লকডাউন করে দেন। তবে এখন পর্যন্ত ১৭টি থানায় কোনো ব্যক্তি করোনায় আক্রান্ত হননি।

ঢাকায় করোনাভাইরাস মুক্ত যেসব থানা

শাহবাগ, নিউমার্কেট, কামরাঙ্গীরচর, শ্যামপুর, মতিঝিল, খিলগাঁও, রামপুরা, উত্তরা মডেল (পূর্ব), বিমানবন্দর, তুরাগ, উত্তরখান, ক্যান্টনমেন্ট, বনানী, তেজগাঁও, হাতিরঝিল, রূপনগর ও ভাষণটেক।

এসব থানায় যদি কঠোরভাবে লকডাউন নিয়ন্ত্রণ করা যায়, তাহলে করোনাভাইরাস বিস্তার প্রতিরোধ করা সম্ভব বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. রোবেদ আমিন জানান, যেকোনও এলাকা, মহল্লা, বাড়ি বা গ্রাম যদি পুরোপুরি লকডাউন করা যায় তাহলে সেখানে ভাইরাস সংক্রমিত হওয়ার সুযোগ নেই।

প্রসঙ্গত, বাংলাদেশে ১০ এপ্রিল দুপুর পর্যন্ত সারাদেশে মোট ৪২৪ জনের শরীরে এ ভাইরাস শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ঢাকাতেই আক্রান্ত হয়েছে ২৩৩ জন। এখন পর্যন্ত সারাদেশে ২৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছে ৩৩ জন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »