রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
দিনাজপুরে ১০০ ছাত্রলীগ কর্মীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন -গোলাম ইমতিয়াজ ইনান

দিনাজপুরে ১০০ ছাত্রলীগ কর্মীর বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন -গোলাম ইমতিয়াজ ইনান

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসে  সমগ্র বিশ্ব আজ আর্থিক কর্মকান্ড থেকে বিরত থাকায় গরিব অসহায় মানুষেররা কাজ কর্ম না করতে পারায় পৃথিবী ব্যাপি অভাব ও দুর্যোগে সৃষ্টি হওয়ায়, জননেত্রী মাননীয় প্রাধান মন্ত্রী  শেখ হাসিনা দেশের সমগ্র জেলায়, ত্রান বিতরণ কার্জক্রম অব্যাহত রেখেছেন,এবং তিনি সমাজের বিত্তবান মানুষদেরকে দেশের অসহায় গরিব মানুষদের পাশে দাড়ানোর আহব্বান জানিয়েছেন৷
শুক্রবার (১০ এপ্রিল)   বিকালে দিনাজপুরের ছাত্রলীগ নেতা গোলাম ইমতিয়াজ ইনান। নিজেই পিক-আপ চালিয়ে দিনাজপুরের কর্মহীন হয়ে পড়া প্রায় ১০০ অসচ্ছল ছাত্রলীগ কর্মীর বাড়িতে এই খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দেন তিনি।দিনাজপুর জেলা ছাত্রলীগ নেতার উপহারের প্যাকেট পেয়ে খুশি অনেক ছাত্রলীগ কর্মী।
এই উপহার পেয়ে এক ছাত্রলীগ কর্মী আনন্দ প্রকাশ করে বলেন, ‘আমরা ছাত্রলীগ করি কোনো কিছু পাওয়ার জন্য নয়। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পেরে আমরা গর্বিত। আমাদের মধ্যে অনেক ছাত্রলীগ কর্মীই আছি যারা অসচ্ছল। আজকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান ভাই আমাদের কাছে এসে উপহার দিয়েছেন। এই উপহারই বলে দেয় আমরা সঠিক পথেই আছি।’
এ বিষয়ে দিনাজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান বলেন, ‘আমরা দিনাজপুর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বেশ কিছুদিন ধরেই এই করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এই কাজে ছাত্রলীগ কর্মীরা সর্বদাই সহযোগিতা করে আসছে। কিন্তু তারা কখনোই কেউ বলেনি তাদের পারিবারিক অবস্থার কথা। হয়ত কেউ খেয়ে না খেয়ে আমাদের সাথে কাজ করছে।
তিনি আরও বলেন, আমি বিষয়টি আমাদের দিনাজপুরের একজন মাননীয় মন্ত্রী মহোদয়কে জানাই। তিনি আমাকে এ বিষয়ে অনেক সহযোগিতা করেছেন। আমরা এই মানুষটার কাছে চির কৃতজ্ঞ! তিনি এলাকার জন্য এবং এলাকার বাইরেও যেভাবে কাজ করে যাচ্ছেন এটা মানুষ কোন দিনই ভুলতে পারবে না। আমরা যারা ছাত্রলীগের কর্মী আছি তারা সবসময় দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যেতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »