রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
যশোরে ৪০০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উপহার পৌছে দিয়েছে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা

যশোরে ৪০০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উপহার পৌছে দিয়েছে জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা

স্টাফ রিপোর্টার : বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস। এতে বিশ্বে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এর ভয়াবহতা বহন করতে যাচ্ছে আগামীর বিশ্ব। বাড়বে বেকারত্ব ও দরিদ্রতা। কর্মহীন হয়ে পড়বে অসংখ্য মানুষ।

বাংলাদেশের শ্রমজীবী মানুষ এখনই কর্মহীন হয়ে পড়েছে। তাদের তিনবেলা খাবার জোটানোই যেন দুঃসাধ্য হয়ে পড়েছে।এ পরিস্থিতিতে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি এগিয়ে এসেছে বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।

যশোর সদরের ঝুমঝুমপুরের জ্ঞানের মেলা মানব কল্যাণ সংস্থা নামে সামাজিক সংগঠন এগিয়ে এসেছে কর্মহীন অসহায় হয়ে পড়া বিভিন্ন গ্রাম ৪০০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উপহার পৌছে দিয়েছে।
সদস্যদের প্রতি মাসে মাত্র ১০০ টাকা চাঁদার বিনিময়ে চলে সংগঠনের কার্যক্রম।

সংগঠনের সদস্যরা যশোর সদরের ঝুমঝুমপুর, বালিয়াডাঙ্গা, সিতারামপুর, হামিদপুর, তরফনওয়াপাড়া, সুলতানপুর, রাজারহাট, নিউমার্কেট, রামনগর, শংকরপুর, ফতেপুর এলাকার বাড়ি বাড়ি গিয়ে সন্ধান করা শুরু করে ৪এপ্রিল থেকে শেষ হয় ৬ এপ্রিল।

সংগঠনটির সামাজিক উন্নয়নমূলক কাজগুলো অনেকদিন ধরে দেখছেন যশোর সদরের সীতারামপুর গ্রামের সন্তান ও মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগ যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠাতা সভাপতি এম রবিউল ইসলাম রাজু এবং এই সময় কর্মহীন অসহায় হয়ে পড়া মানুষগুলোর জন্য আর্থিক সহযোগীতার হাত বাড়িয়ে দেন তিনি ।

সন্ধানকরা এলাকা গুলোতে ৬ এপ্রিল থেকে ৯ এপ্রিল পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে সংগঠনের সদস্যরা ৪০০ প্যাকেট উপহার বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়।

এবিষয়ে সংগঠনের সহ সভাপতি মিলন হোসেন জয় বাংলা নিউজ ডট কমকে বলেন আলহামদুলিল্লাহ আল্লাহুর অশেষ রহমতে আমরা চাইতে না পারা মানুষ গুলোকে সহযোগীতা করতে পেরেছি খুব ভালো লাগছে। যশোর সদরের সীতারামপুরের সন্তান মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগ যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠাতা সভাপতি এম রবিউল ইসলাম রাজু ভাই আমাদের কাজে আর্থিক সহযোগীতা করেছেন যার কারনে আমাদের কাজটি আরও সহজ হয়েছে ।ধন্যবাদ জানাই রাজু ভাইকে ।

সাধারন সম্পাদক ফারুক হোসেন জয় বাংলা নিউজ ডট কমকে বলেন বিভিন্ন এলাকায় দরিদ্রদের সহযোগীতা করার জন্য অনেকেই আছেন কিন্তু এমন কিছু ব্যাক্তি বা পরিবার আছে কর্মহীন হয়ে যাওয়া পরিবারগুলো এমন পরিস্থিতিতে কারো কাছে চাইতেও পারে না তাদের জন্য আমাদের এমন ব্যবস্থা।আমাদের সদস্যরা নিজেদের জীবনের ঝুকি নিয়ে ঝুমঝুমপুর, বালিয়াডাঙ্গা, সিতারামপুর, হামিদপুর, তরফনওয়াপাড়া, সুলতানপুর, রাজারহাট, নিউমার্কেট, রামনগর, শংকরপুর, ফতেপুর এলাকার বাড়ি বাড়ি গিয়ে উপহার পৌছে দিয়েছি।

সকলের উদ্যেশ্যে বলবো পরিবারের সবার নিরাপত্তার জন্য ,করোনা প্রতিরোধে , আপনারা ঘরে থাকুন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »