রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

প্রতিনিধি আবশ্যক :
বহুল প্রচারিত অনলাইন পত্রিকা জয় বাংলা নিউজ ডট কম ( www.joibanglanews.com)এর জন্য জরুরী ভিত্তিতে দেশের বিভিন্ন জেলা, উপজেলা/থানা এবং বিশ্ববিদ্যালয় ভিত্তিক (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি আবশ্যক। আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ( যদি থাকে) উল্লেখ পূর্বক জীবন বৃত্তান্ত এবং মোবাইল নাম্বার সহ ইমেইলে ( joibanglanews@gmail.com ) আবেদন করতে হবে।
হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশে ৮ নং শংকরপুর ইউনিয়নের অসহায় দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ 

হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশে ৮ নং শংকরপুর ইউনিয়নের অসহায় দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ 

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ  কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।
করোনা ভাইরাসের কারনে  বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে  আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে। এতে দূর্ভোগে পড়েছে গৃহে অবস্থানরত প্রতিদিন খেটে খাওয়া অসহায় ও দুস্থ্য মানুষেরা।
শুক্রবার ( ১০ এপ্রিল) দিনাজপুর সদর উপজেলার মাটি ও মানুষের নেতা, জাতীয় সংসদের  মাননীয় হুইপ জনাব ইকবালুর রহিম এমপি মহোদয়ের নির্দেশে দিনাজপুর সদর উপজেলার ৮ নং শংকরপুর ইউনিয়নের ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি, ইউ পি সদস্য, ওয়াড সভাপতি /সাধারন সম্পাদক ও গ্রাম পুলিশ এর মাধ্যমে প্রতি বাড়ী বাড়ী  গিয়ে অসহায় দুস্থ পরিবারের মাঝে ত্রাণ পৌচ্ছে দেন উক্ত  ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব মো ইসহাক আলী। এসময়  তিনি জনসাধারনকে সামাজিক  দূরর্ত বজায় রেখে ঘরে থাকার জন্য বিনীত অনুরোধ জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com
Translate »