শনিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন

সৈয়দ আশরাফের ত্যাগ-তিতিক্ষা স্মরণীয় হয়ে থাকবে….কাদের

সৈয়দ আশরাফের ত্যাগ-তিতিক্ষা স্মরণীয় হয়ে থাকবে….কাদের

জয় ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সৈয়দ আশরাফ রাজনীতিবিদদের জন্য অনুকরণীয় আদর্শ। তার ত্যাগ-তিতিক্ষা জাতির কাছে স্মরণীয় হয়ে থাকবে। তিনি ছিলেন বাংলাদেশের রাজনীতিতে একজন পারফেক্ট ম্যান।
শুক্রবার বনানীতে সৈয়দ আশরাফুল ইসলামের কবরে দলের পক্ষ থেকে শ্রদ্ধা জানানোর পর তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের দেশের একজন বিরল রাজনীতিবিদ, সৈয়দ আশরাফ। তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র। সৈয়দ আশরাফুল ইসলাম আওয়ামী লীগে পর পর দুইবার সাধারণ সম্পাদক ছিলেন। ৭৫ পরবর্তী সময়ে তিনি অনেক ত্যাগ স্বীকার করেছেন। বাংলাদেশের রাজনৈতিক পরিবেশে একজন পারফেক্ট ম্যান ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম।


তার থেকে সবারই শিক্ষা নেয়ার আছে। ভবিষ্যত রাজনীতিকদের জন্য সৈয়দ আশরাফুল ইসলামের নম্রতা, সততা, বিনয় অনুকরণীয় দৃষ্টান্ত।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি মনে করি তার প্রথম মৃত্যুবার্ষিকী তখনই সার্থক হবে, যদি তার মতো বিনয়ী, নম্র ও সৎ হতে পারি। আজ সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হচ্ছে, এখান থেকে ভবিষ্যত প্রজন্ম শিক্ষা নিতে পারবে বলেও উল্লেখ করেন।

এর আগে সৈয়দ আশরাফুল ইসলামের কবরে শ্রদ্ধা জানানো শেষে মোনাজাত করেন আওয়ামী লীগের নেতারা।

এ সময় সৈয়দ আশরাফুল ইসলামের জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তার বোন কিশোরগঞ্জ-১ সংসদীয় আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ/ডেবা

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com