মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩১ পূর্বাহ্ন

কোকোর স্ত্রী সিঁথি যে কারণে ঢাকায়

কোকোর স্ত্রী সিঁথি যে কারণে ঢাকায়

জয় ডেস্ক :হঠাৎ দেশে এসেছেন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

বুধবার (২৫ ডিসেম্বর) দিনগত রাত ১২টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানেই তিনি অবস্থান করবেন।

বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, শর্মিলা রহমান সিথি দেশে এসেছেন। তবে কতদিন দেশে থাকবেন তা বলতে পারি না।

দেশে অবস্থানকালে তিনি তার শাশুড়ি খালেদা জিয়ার খোঁজ-খবর নেবেন। তার সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি চাইবেন। কারা কর্তৃপক্ষ অনুমতি দিলে বিএসএমএমইউ হাসপাতালে গিয়ে শাশুড়ির সঙ্গে সাক্ষাৎ করবেন।

প্রসঙ্গত, জিয়া পরিবারের বড় ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন। প্রয়াত কোকোর পরিবারের সদস্যরাও একই এলাকায় বসবাস করছেন কিন্তু আলাদা ফ্ল্যাটে থাকছেন তারা। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। এর পর থেকেই তারা লন্ডনে বসবাস করছেন। শর্মিলা রহমান সিথি রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে জড়িত হন না। তিনি দেশে এসে শুধু তার মা ও শাশুড়ির সঙ্গে দেখা করে চলে যান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জয় বাংলা নিউজ / সস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com