বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ১১:২২ পূর্বাহ্ন

যশোরে পল্লী চিকিৎসকের বাড়িতে চুরি : স্বামী স্ত্রীর বিরুদ্ধে মামলা

যশোরে পল্লী চিকিৎসকের বাড়িতে চুরি : স্বামী স্ত্রীর বিরুদ্ধে মামলা

 

স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার পল্লী চিকিৎসক মাসুম আলমের বাড়িতে চুরি সংঘঠিত হয়েছে। এ ঘটনায় তিনি অভয়নগরের বালিয়াডাঙ্গা মহাকাল এলাকার রাসেল মোল্লা (৩২) ও তার স্ত্রী তাহরুন নেছা ওরফে মিষ্টি (২৩) বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেছেন।

যশোর কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি প্যারামেডিকেলের একজন পল্লী চিকিৎসক আসামি মিষ্টির পিতা-মাতা তার পূর্ব পরিচিত। সেই কারনে মিষ্টিকে প্যারামেডিকেল শেখানো জন্য গত ২৯ অক্টোবর বাড়িতে নিয়ে আসে। সেদিন থেকে মিষ্টি তার বাড়িতে থাকে।

৫ ডিসেম্বর সকাল ১০টার দিকে তিনি তার স্ত্রীকে নিয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বাড়িতে মিষ্টি একা ছিল। বেলা সাড়ে ১২টার দিকে তার স্ত্রী বারান্দার গ্রিলের তালা খুলে ভেতরে ঢুকে দেখেন মিষ্টি বাড়িতে নেই। ঘরের মধ্যে রাখা আলমারি খোলা। শোকেজের ড্রয়ারে রাখা নগদ ৫২ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকার সোনার গহনা নেই। পরে দেখতে পান সিঁড়ি ঘরের তালা ভাঙ্গা। ওই তালা ভেঙ্গে বের হয় মিষ্টি। পরে তাকে (মাসুদ আলম) ফোন দিলে তিনি বাড়িতে এসে চুরি হওয়ার দৃশ্য দেখেন। পরে জানতে পারেন মিষ্টি তার স্বামী রাসেলের  সহযোগিতায় বাড়ি থেকে নগদ টাকা ও সোনার গহনা চুরি করে নিয়ে গেছে।

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com