সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

সনু নিগমের কণ্ঠে ‘ধন ধান্য পুষ্প ভরা’

সনু নিগমের কণ্ঠে ‘ধন ধান্য পুষ্প ভরা’

জয় ডেক্স : পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের। তবে এবারের বিপিএলটি অন্যান্যবারের থেকে ভিন্ন। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলকে স্মরণীয় করে রাখতে এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো জনপ্রিয় ভারতীয় সঙ্গীত শিল্পী সনু নিগমকে।

সনু নিগম মঞ্চে উঠেন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। ধামাকা এন্ট্রি নিয়ে তিনি মঞ্চে পদার্পণ করেন। শুরুতেই একটি হিন্দি গান গেয়ে তার পারফর্ম শুরু করেন। তারপরেই কণ্ঠে তুলেন ‘ধনধান্য পুষ্প ভরা আমাদের এই বসুন্ধরা, তাহার মাঝে আছে দেশ এক সকল দেশের সেরা, ও সে স্বপ্ন দিয়ে তৈরি সে দেশ স্মৃতি দিয়ে ঘেরা, এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি, ও সে সকল দেশের রাণী সে যে আমার জন্মভূমি, সে যে আমার জন্মভূমি, সে যে আমার জন্মভূমি।

গ্যালারি ভর্তি দর্শকরা মন্ত্রমুগ্ধে উপভোগ করেন সনু নিগম শো।

এরপরই গেয়ে উঠেন ‌‘বঙ্গবন্ধু’ কে নিয়ে গান, ‘শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি-প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণী বাংলাদেশ, আমার বাংলাদেশ।।

সনু নিগমের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন কৈলাস খের। কৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার পরে মঞ্চে আসবেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

সুত্র: সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com