শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৬:২৪ পূর্বাহ্ন

বিয়েতে নাচ বন্ধ করায় প্রকাশ্যে তরুণীকে গুলি

বিয়েতে নাচ বন্ধ করায় প্রকাশ্যে তরুণীকে গুলি

জয় ডেক্স : বিয়েবাড়িতে জমজমাট নাচের আসর। মিউজিকের তালে তালে সঙ্গীদের নিয়ে দৃষ্টিনন্দনভাবে কোমর দোলাচ্ছেন একজন নৃত্য পটিয়সী। তাদের নাচের দলটিকে ঘিরে মন্ত্রমুগ্ধের মতো বসে আছেন আমন্ত্রিত দর্শকরা। দর্শকের তালিকায় বেশ কয়েকজন মাতালও ছিলেন। তারা পানীয়ের গ্লাস হাতে ঘোলা চোখে উপভোগ করছিলেন ওই নারীর অসাধারণ নৃত্য।

একসময় ক্লান্ত ওই নারী নাচ থামিয়ে দেন। এতে যেন রেগে আগুন হয়ে যায় মাতালের দল। তারা ফের নাচ শুরু করার নির্দেশ দেন। কিন্তু তাদের কথায় নাচতে রাজি ছিল না ওই মেয়ে। এসময় ওই নারীকে হুমকি দিয়ে বলা হয়,না নাচলে তাকে গুলি করে হত্যা করা হবে। তাতেও কাজ না হওয়ায় সঙ্গে সঙ্গে নর্তকীকে তাক করে গুলি চালায় এক ব্যক্তি। গুলিতে এফোঁড়ওফোঁড় হয়ে যায় ওই নারীর মুখ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে কানপুর হাসপাতালে।

ভারতের উত্তরপ্রদেশের রাজ্যের চিত্রকূট এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে বলে স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে। তবে এ ঘটনায় গুরুতর আহত ওই নাচনেওয়ালির পরিচয় জানায়নি সংবাদ মাধ্যমটি।

এই ঘটনার এক মিনিটের একটি ভিডিও ফুটেজ সামনে এসেছে। সেখানে দেখা গেছে, নাচের একটি দল এসেছিল বিয়েতে। সেখানেই দলের এক নর্তকী নাচ থামালে বিরক্ত হয়ে ওঠে পুরুষের দল। একজন পুরুষ কণ্ঠ হুমকি দিয়ে বলে, ‘নাচ থামানো যাবে না, থামলেই চলবে গুলি।’

সঙ্গে সঙ্গে আরেক মাতাল পুরুষ তাকে সমর্থন করে বলে, ‘সুধীর ভাই আপনি গুলি চালিয়েই দিন।’ তার কথা শেষ না হতেই পিছন থেকে ওই নারীকে লক্ষ্য করে গুলি চলে। ঘটনার আকস্মিকতায় উপস্থিত সবাই বিস্ময়ে হতবাক হয়ে যান।

এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তারা ওই ভিজিও ফুটেজ দেখে অজ্ঞাতপরিচয় হামলাকারীকে খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে বলেও জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সূত্র : সকালের সময়

খবরটি শেয়ার করুন..




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com