শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:৫১ পূর্বাহ্ন

‘কণ্ঠ’ সিনেমার প্রচারণায় পাওলি দাম এখন ঢাকায়

‘কণ্ঠ’ সিনেমার প্রচারণায় পাওলি দাম এখন ঢাকায়

জয় ডেক্স : ওপার বাংলায় মাস কয়েক আগে মুক্তি পায় ‘কণ্ঠ’ সিনেমাটি। সেখানে সাফল্যের পর এবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে জয়া আহসান ও পাওলি দাম অভিনীত ছবি ‘কণ্ঠ’। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন শিবপ্রসাদ ও নন্দিতা। আগামী শুক্রবার মুক্তি পাবে ছবিটি। এ উপলক্ষে ছবির পুরো টিম নিয়ে হাজির জয়া।

ছবিটির প্রচারণায় অংশ নিতে এরইমধ্যে ঢাকায় এসেছেন পাওলি দাম, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়সহ আরও অনেকে। আগামীকাল বৃহস্পতিবার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কণ্ঠ’ ছবির উদ্বোধনী প্রদর্শনী। এতে উপস্থিত থাকবেন ‘কণ্ঠ’ ছবিটির পুরো টিম।

জয়া আহসান বলেন, বাংলাদেশে কণ্ঠ’র মুক্তি উপলক্ষে সবাই এসেছেন। ৬ থেকে ৯ নভেম্বর পর্যন্ত ঢাকায় আছেন তারা। এরপর সবাই কলকাতায় ফিরে যাবেন।

গত ১০ মে ভারতে ‘কণ্ঠ’ মুক্তি পাওয়ার পর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। ছবিটি আমদানিকারক প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। কণ্ঠের বিনিময়ে বাংলাদেশ থেকে ভারতে যাচ্ছে আকরাম খান পরিচালিত ‘খাঁচা’। দুটি ছবিরই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

‘কণ্ঠ’ ছবিটি ঢাকাসহ সারাদেশের ১৯টি হলগুলোর মধ্যে রয়েছে ঢাকার বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার্স, শ্যামলী সিনেমাস, বলাকা সিনেওয়ার্ল্ড ও মধুমিতা, বর্ষা (জয়দেবপুর), বগুড়ার সোনয়িা ও মম ইন, চট্টগ্রামের সিলভার স্ক্রিন, সিনেমাপ্লেস ও আলমাস, ছায়াবানী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), শংখ, লিবার্টি (খুলনা), অভিরুচি (বরিশাল), মনিহার (যশোর), মর্ডান (দিনাজপুর) এবং নন্দিতা (সিলেট)।

 

 

 

 

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com