বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯, ০৭:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
যশোরে ৫ উড়ন্ত ছিনতাইকারী আটক যশোরে তক্ষক প্রতারক চক্রের দুই সদস্যসহ চালকআটক যশোরে ভাইয়ের হাতে ভাই খুন বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্‌যাপন উপকমিটির সদস্য হলেন- ইসরাফিল আলম এমপি যশোর পূজা মন্ডপ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক ও কুরুচিপূর্ণ মন্তব্যর প্রতিবাদে মানববন্ধন যশোরের বাসুয়াড়ী ইউপি চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে সাত সদস্যের সংবাদ সম্মেলন যশোরের নদীর খননকৃত মাটি ব্যক্তিমালিকানা জমিতে ফেলানো ও গাছ রোপনের প্রতিবাদে মানববন্ধন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে যশোরে মানববন্ধন যশোরে মরহুম আজিজ বিশ্বাসের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল স্ত্রী হত্যার দায়ে যশোরে আলোচিত আইনজীবী আমির আটক
যশোরে তক্ষক প্রতারক চক্রের দুই সদস্যসহ চালকআটক

যশোরে তক্ষক প্রতারক চক্রের দুই সদস্যসহ চালকআটক

স্টাফ রিপোর্টার: যশোর   সরকারি স্টিকার যুক্ত নোয়াগাড়ি ও অর্ধকোটি টাকাসহ তক্ষক প্রতারক চক্রের দুই সদস্য এবং চালককে ডিবি পুলিশ আটক করেছে। আটককৃতরা হলেন গোপালগজ্ঞ জেলার মকসুদপুর উপজেলার আইকদিয়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে রেজাউল ইসলাম (৫৫) নওগা জেলার বলরামপুর বাদলগাছি গ্রামের গাজি মোয়াজ্জেম হোসেনের ছেলে কাজি মাসুদ পারভেজ (৫৬) ও চালক কুমিল্লা জেলার দেবিদার উপজেলার বড়–য়া গ্রামের আবুল খায়ের।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানান, তারা গোপনে খবর পান মন্ত্রনালয়ের স্টীকার ব্যবহার করে একটি নোয়াগাড়িতে করে প্রচুর পরিমান মাদক নিয়ে দুজন লোক নাভারণ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে। এখবরের ভিত্তিতে বুধবার বিকেল সাড়ে ৪টায় ডিবির একটি টিম শহরতলীর চাঁচড়া মোড়ে অভিযান চালিয়ে একটি নোয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-৬৮৭০) আটক করে। আটক মাইক্রোবাসে তল্লাসী চালিয়ে পুলিশ কোন মাদক পায় না। মাইক্রোবাস থাকা দুইটি ব্যাগে ৫৪ লাখ ৫০ হাজার টাকাসহ রেজাউল ইসলাম, কাজি মাসুদ ও মাইক্রো চালক আবুল খায়েরকে আটক করে।

আটককৃতরা পুলিশকে জানায়, তারা এ টাকা বহনকারি মাত্র। ঢাকার এক পার্টির কাছ থেকে নাভারণের এক পার্টি তক্ষকের হাড় কেনে। এই টাকা আটককৃতরা নাভারণ থেকে বহন করে নিয়ে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম আরো জানান, আটককৃতরা জানায় তক্ষক নামে এক প্রানীর হাড় ক্যানসার রোগ প্রতিরোধে ব্যবহার করা হয়। ঢাকার এক পার্টির সাথে নাভারণের একপার্টির তক্ষকের হাড় বেচাকেনা হয়। সেই টাকা আটক দুজন নাভারণ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল। তবে তদন্তের স্বার্থে ঢাকা ও নাভারণের পার্টির নাম পুলিশ জানায়নি। এঘটনায় কোতয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছিল।

আটক রেজাউল ইসলাম পেশায় একজন ঠিকাদার ও কাজি মাসুদ পারভেজ আইটি ব্যবসায়ি বলে সাংবাদিকদের জানায়। বুধবার সন্ধ্যায় পুলিশ লাইনের ডিবি অফিসে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকদের এ তথ্য জানান। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের, কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান, ডিবি ওসি মারুফ আহমেদ প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com