মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৭:০৪ অপরাহ্ন

আ’লীগে অনুপ্রবেশকারীদের জায়গা নেই..শাহীন চাকলাদার

আ’লীগে অনুপ্রবেশকারীদের জায়গা নেই..শাহীন চাকলাদার

 

স্টাফ রিপোর্টার: যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। কিন্তু আওয়ামী লীগের মধ্যে কিছু অনুপ্রবেশকারী দুর্নীতি করে এই উন্নয়ন বাধাগ্রস্ত করছে। এজন্য প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযান শুরু করেছেন। বেগম খালেদা জিয়া বুঝেছেন শেখ হাসিনা ধরলে ছাড়েন না। এখন দুর্নীতিবাজরা বুঝবে। দল বিবেচনায় নয়, দুর্নীতিবাজ যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার বিকালে শহরের দড়াটানায় জেল হত্যা দিবসে যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার এসব কথা বলেন।

শাহীন চাকলাদার আরো বলেন, দলের মধ্যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। চলতি মাসেই যশোর সদর উপজেলা, শহর আওয়ামী লীগসহ বেশ কয়েকটি ইউনিটের সম্মেলন হবে। এই সম্মেলনে যারা দলের মধ্যে অনুপ্রবেশকারী তারা ঢুকতে পারবেন না। প্রকাশ্য মাঠে তৃণমূল্যের মতামতের ভিত্তিতে আগামীর নেতৃত্ব নির্বাচিত হবে।

যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক গণপরিষদ সদস্য অ্যাভোকেট মইনুদ্দিন মিয়াজি, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, অ্যাডভোকেট জহুর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এমএ বাশার, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, কার্যকরী সদস্য আমিরুল ইসলাম রন্টু, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজাহার হোসেন স্বপন, জেলা মহিলা লীগের সাবেক সভাপতি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজেদা পারভীন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com