রবিবার, ১০ নভেম্বর ২০১৯, ১০:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েলি ঘটনায় খুন ! যশোরে ঘরের মধ্যে মাটি খুঁড়ে কলেজছাত্রের মরদেহ উদ্ধার “ঘুর্ণিঝড় বুলবুল” মোকাবিলায় সরকার প্রস্তুত: ত্রাণ প্রতিমন্ত্রী গভীর শোক প্রকাশ যশোরে সিনিয়র সাংবাদিক এসএম হাবিবুল্লাহ হাবিবের মৃত্যু কংগ্রেস বর্জনকারীদের অনেকেই ফিরে আসার জন্য যোগাযোগ করছে : মেনন মানুষের জীবনমান উন্নত করা আ.লীগের নীতি: প্রধানমন্ত্রী সিন্ডিকেটের মাধ্যমে দেশের ও প্রবাসী শ্রমিকদের ক্ষতির সুষ্ঠু তদন্ত ও দায়ীদের শাস্তির ব্যবস্থা গ্রহণ করা উচিত –ইসরাফিল আলম এমপি বুলবুলের প্রভাবে সাতক্ষীরার আকাশে আজ সুর্যের দেখা মেলেনি ১০০ টাকার নিচে পেঁয়াজ পাওয়ার সম্ভাবনা নেই’: বাণিজ্যমন্ত্রী শনিবার খুলনা অতিক্রম করতে পারে ‘বুলবুল’ মালয়েশিয়ায় বন্ধ শ্রমবাজার নিয়ে ‘সর্বনাশের খেলা’ চলছে- ইসরাফিল আলম এমপি
বাংলা প্রথমপত্রে যশোর বোর্ডে অনুপস্থিত ৪৪৪০

বাংলা প্রথমপত্রে যশোর বোর্ডে অনুপস্থিত ৪৪৪০

 

স্টাফ রিপোর্টার: যশোরে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা শুরু হয়েছে। শনিবার প্রথমদিন বাংলা প্রথমপত্র পরীক্ষা সম্পন্ন হয়। এদিনের পরীক্ষায় ৪ হাজার ৪৪০ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়নি বলে নিশ্চিত করেন বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র।

তিনি জানান, বাংলা প্রথমপত্র পরীক্ষায় পরীক্ষার্থী ছিল ২ লাখ ১৪ হাজার ২৩৬। তার মধ্যে পরীক্ষায় অংশ নিয়েছে ২ লাখ ৯ হাজার ৭৯১। পরীক্ষায় অংশ নেয়নি ৪ হাজার ৪৪০ জন। অংশ না নেয়া পরীক্ষার্থীদের মধ্যে খুলনায় ৫১০, বাগেরহাটে ৩২১, সাতক্ষীরায় ৪৫৯, কুষ্টিয়ায় ৬৯৫, চুয়াডঙ্গায় ৩৫১, মেহেরপুরে ৩০৬, যশোরে ৬৮০, নড়াইলে ২৯০, ঝিনাইদহে ৫৫৮ ও মাগুরায় রয়েছে ২৭০জন।

পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র আরো জানান, শান্তিপূর্ণ পরিবেশে প্রথমদিন পরীক্ষা সম্পন্ন হয়েছে। কোন কেন্দ্রে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে পরীক্ষা সংশ্লিষ্ট কোন কর্মকর্তা-কর্মচারির বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ সহকারে অভিযোগ পাওয়া গেলে পরীক্ষা আইনে ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com