বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৫:৩০ অপরাহ্ন

তামাকজাত দ্রব্যের ব্যবহার কমানোর ক্ষেত্রে  জনসচেতনতা সৃষ্টি অত্যন্ত জরুরী-ইসরাফিল আলম এমপি

তামাকজাত দ্রব্যের ব্যবহার কমানোর ক্ষেত্রে  জনসচেতনতা সৃষ্টি অত্যন্ত জরুরী-ইসরাফিল আলম এমপি

ওমর ফারুক, নওগাঁ জেলা প্রতিনিধিঃ- নওগাঁর রাণীনগরে আজ  ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে বৈকাল ৪ ঘটিকায় রাণী নগর হাউজের সামনে জাতীয় তামাক মুক্ত দিবসসহ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত জাতীয় তামাক মুক্ত দিবসে মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন  নওগাঁ ০৬(আত্রাই-রাণীনগর) এর সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশন সভাপতি মোঃ ইসরাফিল আলম এমপি।
 এমপি ইসরাফিল আলম বলেন- তামাকজাত দ্রব্যের ব্যবহার কমানোর ক্ষেত্রে জনসচেতনতা সৃষ্টি অত্যন্ত জরুরী। বাংলাদেশের তামাক নিয়ন্ত্রণে যে অজর্ন  তা সকলের সম্মিলিত কার্যক্রমের ফসল।
দেশে তামাক বিরোধী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আন্তর্জাতিক, সরকারী, বেসরকারী ও স্বেচ্ছাসেবী সংস্থা এবং গণমাধ্যমগুলো নানা ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে। তামাক নিয়ন্ত্রণে সরকারের গৃহীত নীতিগত পদক্ষেপগুলো বাংলাদেশের তামাক নিয়ন্ত্রণ কার্যক্রমকে সুদৃঢ় করেছে।
তামাক নিয়ন্ত্রণ কার্যক্রমকে গতিশীল করতে বিশ্ব তামাকমুক্ত দিবসের পাশাপাশি জাতীয় তামাকমুক্ত দিবসটি গুরুত্বসহকারে উৎযাপন করা জরুরী।
 সেই ধারাবাহিকতায় আজ ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে  রাণীনগর হাউজের সামনে জাতীয় তামাক দিবসসহ  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com