মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০, ০১:৫০ পূর্বাহ্ন

যশোরে নিয়ন্ত্রনে আসছে না ডেঙ্গু

যশোরে নিয়ন্ত্রনে আসছে না ডেঙ্গু

স্টাফ রিপোর্টার: যশোরে নিয়ন্ত্রণে আসছে না ডেঙ্গ। বিশেষ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ভর্তি হয়েছেন ৮৪জন ডেঙ্গু রোগী। সবমিলিয়ে বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৭৬জন রোগী। চিকিৎসকরা জানিয়েছেন, প্রতিনিয়ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। এ অবস্থায় ডেঙ্গু থেকে পরিত্রাণে পরিস্কার পরিচ্ছন্নতায় সামাজিকভাবে সকলকে এগিয়ে আসার আহবান তাদের।

এদিকে যশোর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, এ পর্যন্ত যশোর জেলায় মোট ২ হাজার ৩৫০জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ৭জন। চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২ হাজার ৭৪জন। আর বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৭৬জন। যার মধ্যে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮৬জন, ৮টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১৪৮জন ও বেসরকারি হাসপাতালে ৪২জন।

চিকিৎসকরা জানিয়েছেন, রোগীর সংখ্যা বেড়েই চলেছে। তবে আগামী সপ্তাহের মধ্যে নিয়ন্ত্রণে আসবে বলে আশাবাদ তাদের। এজন্য পরিস্কার পরিচ্ছন্নতায় সামাজিকভাবে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তারা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা নিষেধ।
Design & Developed BY ThemesBazar.Com