মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১০:০১ অপরাহ্ন

যশোরের অভয়নগরে সুপারভাইজার আকাশ হত্যা মামলার চার্জশিট

যশোরের অভয়নগরে সুপারভাইজার আকাশ হত্যা মামলার চার্জশিট

 

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগরে ফেম পরিবহনের সুপারভাইজার আকাশ মাতুব্বর হত্যা মামলায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী এনামুল হক।

অভিযুক্তরা হলো অভয়নগরের বালিডাঙ্গা গ্রামের সবেদ আলী সরদার ও তার ছেলে নয়ন সরদার, বুইকারা গ্রামের জাহাঙ্গীর পঞ্চায়েতের ছেলে রুবেল পঞ্চায়েত, জামালের বাড়ির ভাড়াটিয়া মৃত ইউছুফ আলীর ছেলে বিচ্ছাদ আলী মিলন, নওয়াপাড়া বৌ-বাজারের নুর ইসলামের বাড়ির ভাড়াটিয়া হাতেম আলী শিকারীর ছেলে বাবু শিকারী ও গোয়াখোলা গ্রামের ওমর আলীর ছেলে আরিফ ওরফে আলিফ।

মামলার অভিযোগে জানা গেছে, গত ৫ এপ্রিল নওয়াপাড়া বাজারে সাড়ে ১১টার দিকে ফেম পরিবহনের সুপারভাইজার আকাশ মাতব্বরকে মারপিট করে চলন্ত ট্রাকের নিচেয় ফেলে হত্যা করা হয়। এ ব্যাপারে শরিয়তপুর আন্ত জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদার অভয়নগর থানায় ৪ জনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করেন।

তদন্ত সূত্রে জানা গেছে, গত ৫ এপ্রিল সকালে শরিয়তপুর থেকে ফেম পরিবহন যাত্রীবাহী একটি পরিবহন যশোরের বেনাপোলের উদ্দেশ্যে ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে অভয়নগর ফেরিঘাটে গাড়িটি আসার পর আসামি বাবু শিকারির ট্রাকটি সার্ভিসিং শেষে রাস্তার উপরে রেখে দেয়। এসময় কয়েকটি গাড়ি আসার পরে যানজটের সৃষ্টি হয়। ফেম পরিবহনের সুপারভাই আকাশ মাতুব্বর গাড়ি থেকে নেমে ট্রাকটি সরানোর জন্য ড্রইভারকে অনুরোধ করেন । এতে ট্রাক ড্রাইভার বাবু শিকারিসহ তার সহযোগীরা আকাশের উপর ক্ষীপ্ত হয়ে মারপিট করে। এরপর তারা আকাশ মাতুব্বরের হাত-পা ধরে একটি তেলবাহি চলন্ত ট্রাকের নিচেয় ফেলে দেয়। ঘটনাস্থলে আকাশ মারা যায়। এ মামলার তদন্ত শেষে আটক আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জাড়িত থাকার অভিযোগ পাওয়ায় ওই ৬ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযক্ত সবেদ আলী, নয়ন ও রুবেলকে পলাতক দেখানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com