রবিবার, ১০ নভেম্বর ২০১৯, ০৭:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েলি ঘটনায় খুন ! যশোরে ঘরের মধ্যে মাটি খুঁড়ে কলেজছাত্রের মরদেহ উদ্ধার “ঘুর্ণিঝড় বুলবুল” মোকাবিলায় সরকার প্রস্তুত: ত্রাণ প্রতিমন্ত্রী গভীর শোক প্রকাশ যশোরে সিনিয়র সাংবাদিক এসএম হাবিবুল্লাহ হাবিবের মৃত্যু কংগ্রেস বর্জনকারীদের অনেকেই ফিরে আসার জন্য যোগাযোগ করছে : মেনন মানুষের জীবনমান উন্নত করা আ.লীগের নীতি: প্রধানমন্ত্রী সিন্ডিকেটের মাধ্যমে দেশের ও প্রবাসী শ্রমিকদের ক্ষতির সুষ্ঠু তদন্ত ও দায়ীদের শাস্তির ব্যবস্থা গ্রহণ করা উচিত –ইসরাফিল আলম এমপি বুলবুলের প্রভাবে সাতক্ষীরার আকাশে আজ সুর্যের দেখা মেলেনি ১০০ টাকার নিচে পেঁয়াজ পাওয়ার সম্ভাবনা নেই’: বাণিজ্যমন্ত্রী শনিবার খুলনা অতিক্রম করতে পারে ‘বুলবুল’ মালয়েশিয়ায় বন্ধ শ্রমবাজার নিয়ে ‘সর্বনাশের খেলা’ চলছে- ইসরাফিল আলম এমপি
এরশাদের রক্ত প্রয়োজন

এরশাদের রক্ত প্রয়োজন

জয় ডেক্স : সিএমএইচে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য `বি পজেটিভ` রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শুক্রবার সকালে এরশাদের কিডনি ডায়ালাইসিস করা হয়। ডায়ালাইসিসের পর তার অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তার জন্য  ‘বি’ পজিটিভ রক্তের প্রয়োজন।

সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎকদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন, এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আক্তার।

সকাল ১০টার দিকে এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী জানান, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য ‘বি পজিটিভ’ রক্ত প্রয়োজন। দিতে আগ্রহীদের দ্রুত সিএমএইচে যোগাযোগ করতে বলা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার বিকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের শারীরিক অবস্থার অবনতি ঘটলে লাইফসাপোর্টে (কৃত্রিম শ্বাসযন্ত্র) নেয়া হয়। পরে সন্ধ্যায় দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়, এরশাদের অধিকাংশ অঙ্গপ্রত্যঙ্গই কাজ করছে না।

শুক্রবার জুমার নামাজের আগে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের সংবাদ সম্মেলন করে আবারও এরশাদের শারীরিক অবস্থা জানাতে পারেন।

দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা এরশাদের শারীরিক অবস্থার আরও অবনতি হলে গত ২২ জুন তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। প্রায় দুই সপ্তাহ ধরে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার এরশাদের অবস্থার অবনতি ঘটলে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদেরসহ সিনিয়র নেতারা তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের নিয়ে যাওয়ার প্রক্রিয়া শুরু করেছিলেন। কিন্তু চিকিৎসকদের পক্ষ থেকে বলা হয়, সেখানে নিয়ে যাওয়ার মতো শারীরিক অবস্থা নেই এরশাদের।হিমোগ্লোবিন স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছেন সাবেক এ রাষ্ট্রপতি।

 

 

 

 

 

 

 

 

 

সুত্র:সকালের সময়

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com