রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৫ পূর্বাহ্ন

যশোর চাঁদপাড়া ফাড়ির এএসআই অবরুদ্ধ

যশোর চাঁদপাড়া ফাড়ির এএসআই অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার: যশোর সদরের চাঁদপাড়া গ্রামে চোর আটকের ঘটনাকে কেন্দ্র করে পুলিশের দুর্ব্যবহারে ক্ষুদ্ধ হয় গ্রামবাসী।এক পর্যায় যশোর চাঁদপাড়া া ফাড়ি পুলিশের টুআইসি রিয়াজুল ইসলাম নামে এক এএসআইকে প্রায় ৩ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। পরে যশোর কোতয়ালি থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। এবং অবরুদ্ধ এএসআই রিয়াজুল ইসলামকে উদ্ধার করে। সোমবার সকালে যশোর সদরের চাঁদপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হচ্ছে যশোর সদরের বালিয়াডাঙ্গা গ্রামের লিটন মোল্লার ছেলে আশিক (২২) ও নড়াইলের লোহাগড়া উপজেলার নাড়িয়া মাইমুনেরচর গ্রামের মৃত আমিরুদ্দিন মোল্লার ছেলে হাবিবুর (৩৫)।

স্থানীয় ইমামুল জানান, চাঁদপাড়া গ্রামের আমজাদ হোসেনের বাড়িতে রাত দুইটার দিকে দুই চোর চুরির চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে তাদের আটক করে। পরে তারা চাঁদপাড়া পুলিশ ফাঁড়িতে ফোন দেয়। তবে পুলিশ ওই সময় না এসে সকাল সাতটার দিকে ঘটনাস্থলে এসে এএসআই মিরাজুল গ্রামবাসীর সাথে দুর্ব্যবহার ছাড়াও মহিলাদেরকে অকথ্য ভাষা ব্যবহার করে।এতে গ্রামবাসি উত্তেজিত হয়ে উঠে। পরিস্থিতি বেগতিক দেখে রিয়াজুল আমজাদ হোসেন বাবুলের বাড়িতে আশ্রয় নেয়। গ্রামবাসী বাবুলের বাড়ি ঘেরাও করে রাখে। তিন ঘন্টা পরে যশোর কোতয়ালি থানার ওসি অপুর্ব হাসান ঘটনার ব্যাপারে যথাযত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে জনগনকে শান্ত করে রিয়াজুল ইসলামকে উদ্ধার কর।

এ ব্যাপারে টুআইসি রিয়াজুল ইসলাম বলেন,আমি ঘটনাস্থলে আটক চোরদের জিজ্ঞাসাবাদ করেছি। কিন্তু গ্রামবাসীর সাথে দুর্ব্যবহার করিনি।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ওসি (তদন্ত) সমীর কুমার সরকার সাংবাদিকদের বলেন, পুলিশ জনগণের বন্ধু। জনগণের সাথে পুলিশের বিরোধের সুযোগ নেই। ঘটনার বিষয়ে আমরা এখন কোন বক্তব্য দেব না। ঘটনার তদন্ত করে উর্দ্ধতন কর্মকতাদের বিষয়টি জানাবো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2019 Joibanglanews.com
Design & Developed BY ThemesBazar.Com